আড়াইহাজারে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৭, ২১:১৭
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতলে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল ৯টায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় ফাউসা গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ব্রাহ্মনদী ইউনিয়নের বড় ফাউসা গ্রামের মনির হোসেন সঙ্গে বাড়ির সীমানা নিয়ে মোতাহার হোসেনের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে সোমবার সকালে মনির হোসেন ও মোতাহার হোসেনের সঙ্গে সীমানা নিয়ে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র, দা, ছোরা, টেটা ও বল্লম নিয়ে একে অন্যের উপর ঝাপিড়ে পড়ে। ঘণ্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ  অন্তত ১৫ জন আহত হয়।

আহতদের মধ্যে জুয়েল, মোতাহার, ইসমাইল, মনোয়ারা, শফিকুল, মনির হোসেন, লাভলী আক্তার, সায়েদা বানু,  মুক্তার হোসেন এবং ইশবাল হোসেনকে উপজেলা স্থাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। আহত অন্য দুজন আনিছ ভুইয়া ও সুজন মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের হাসপাতালে নেওয়ার পর আবারও দুপক্ষের লোকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় হাসপাতালে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন ঢাকাটাইমসকে জানান, সংঘর্ষের ঘটনায় দুপক্ষই থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত