পাকিস্তানের সফর বাতিলের ব্যাপারে জানে না বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০১৭, ১৮:৪১ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ১৮:৪০

আগামী জুলাই-আগস্টে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ করেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানালো, তারা এই সিরিজ খেলতে আসবে না। তবে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও পিসিবি’র কাছ থেকে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে কিছু জানতে পারেনি।

বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, ‘আমরা সত্যিই বিস্মিত। এক মাস আগেও আমরা জানতাম তারা সিরিজ খেলতে আসবে। চলতি সপ্তাহে দুবাইয়ে অনুষ্ঠিত আইসিসির সভায়ও দুই বোর্ড প্রধানের মধ্যে এ ব্যাপারে আলোচনা হয়েছে। এফটিপি অনুযায়ী এই সিরিজে আমাদের স্বাগতিক হওয়ার কথা ছিল’।

তিনি আরও বলেন, ‘যদি সিরিজটি আনুষ্ঠানিকভাবে বাতিল হয় তাহলে তাদের সঙ্গে আমাদের আলোচনায় বসতে হবে। ফাইনান্সিয়াল বা অর্থনৈতিক বিষয়টি সম্পর্কে আমরা তাদের পরিষ্কার করেছি। সুতরাং, এই বিষয়ে আর কথা বলার প্রয়োজন নেই। সিরিজ বাতিলের ব্যাপারে তাদের কাছ থেকে আমরা আনুষ্ঠানিকভাবে কিছু জানতে পারিনি। মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পেরেছি যে তারা এই সিরিজ খেলতে আসতে চায় না’।

জালাল ইউনুস বলেন, ‘তারা বলেছিল যে ২০১৭ সাল পর্যন্ত তারা বাংলাদেশে খেলতে চায়। কিন্তু তারা চেয়েছিল এই সিরিজের আগে তাদের দেশে বাংলাদেশ দুইটি টি-টোয়েন্টি খেলুক। আমরা সেখানে খেলতে যেতে চাই না। আমরা আমাদের শিডিউলে অনড়। কারণ, শিডিউলে আছে যে এই সিরিজের সব ম্যাচই বাংলাদেশে অনুষ্ঠিত হবে’।

আনুষ্ঠানিকভাবে যদি এই সিরিজটি বাতিল হয় তাহলে জুলাইয়ে বিরতি পাবেন ক্রিকেটররা। কারণ, চ্যাম্পিয়ন্স ট্রফির পরে আগস্টের শেষের দিকে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার।

(ঢাকাটাইমস/২৭ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :