জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত গুলিবিদ্ধ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১৩:০৫

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধ হয়েছে। এসময় দুই ডাকাত গুলিবিদ্ধ ও চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি পুলিশের।

রবিবার মধ্যরাতে জেলার পাঁচবিবি পৌর শহরের বালিঘাটা এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গুলিবিদ্ধ ডাকাত সদস্যরা হলেন- পাঁচবিবি উপজেলার রাধাবাড়ি গ্রমের রফিক মিয়া ও ক্ষেতলাল উপজেলার ঘুগইল গ্রামের মিলন হোসেন। তাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে পুলিশ সদস্যদের পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রবিবার মধ্যরাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদে পুলিশ ওই স্থানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুই ডাকাতকে আটক করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম জানান, রাত তিনটার সময় গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ দুজনকে নিয়ে আসে। তাদের অপারেশন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত