মাওনা উড়াল সেতুর আশপাশে পরিচ্ছন্নতা অভিযান

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০১৭, ১৫:২৪

গাজীপুরের শ্রীপুরে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। বুধবার সকাল ১০টা থেকে দুপুর দুইটা পর্যন্ত অভিযানটি পরিচালিত হয়।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ও আশপাশের লিঙ্করোডসমূহে অভিযান পরিচালনা করা হয়।

মাওনা হাইওয়ে থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন অভিযানের আয়োজন করেন।

এসময় উড়াল সেতুর নিচে, মহাসড়কের দু’দিকে, শ্রীপুর-মাওনা, মাওনা-কালিয়াকৈর ও ফুটপাথসমূহে ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করে স্তূপ করা হয়।

ওসি নিজে আবর্জনা জমানোর কাজে অংশ নেন। পরে সেগুলো শ্রীপুর পৌরসভা পরিচ্ছন্নকর্মীদের সহযোগিতায় ভ্যানযোগে সরিয়ে নেয়া হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, এ অভিযান একটি নিয়মিত অভিযান হিসেবে পরিচালিত হবে। আবর্জনামুক্ত মাওনা চৌরাস্তা এবং নির্বিঘ্ন ফুটপাথ প্রতিষ্ঠা করতেই এ উদ্যোগ নেয়া হয়েছে। একইসাথে উড়াল সেতুর নিচে ও আশপাশে শোভাবর্ধনকারী গাছপালা রোপন করা হবে।

মাওনা চৌরাস্তা কাকলী ফার্নিচারের চেয়ারম্যান এস এম সোহেল রানা জানান, একজন ব্যবসায়ী হিসেবে দিনব্যাপী পরিচ্ছন্নতার প্রচার চালিয়ে যাচ্ছেন।

অভিযানের সময় শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মো. আক্তার হোসেন, শ্রীপুর আঞ্চলিক শাখা জাতীয় শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, শিক্ষক, স্থানীয় ব্যবসায়ী, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১০মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত