কাশিয়ানীতে এক ওড়নায় প্রেমিকযুগলের আত্মহত্যা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০১৭, ১৪:৩৩

গোপালগঞ্জের কাশিয়ানীতে একই সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার থানাপাড়া এলাকার একটি রেইনট্রি গাছ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের মানিক শেখের ছেলে ফার্নিচার মিস্ত্রী নুর ইসলাম শেখ ও ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বারইপাড়া গ্রামের নওশের আলীর মেয়ে খুকু মনি।

ভগ্নিপতি রিপন মিয়ার বাড়িতে থাকতেন খুকু মনি। নুর ইসলাম রিপনের সঙ্গে কাঠমিস্ত্রীর যোগালে হিসেবে কাজ করতেন। এরই সুবাদে খুকু মনির সঙ্গে নুর ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাতে তারা দুজন রিপনের বাড়িতে খাবার খায়। পরে রাতের কোনো এক সময় বাড়ির পাশে নদীর পাড়ে রেইনট্রি গাছে এক ওড়নায় ফাঁস নেন। শনিবার সকালে স্থানীয়রা গাছের ডালে লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আলী নুর হোসেন জানান, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর এটি হত্যা, না আত্মহত্যা- তা বলা সম্ভব হবে। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৩মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত