সাফাতের পর তার গাড়িচালক বিল্লাল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০১৭, ২১:৫২ | প্রকাশিত : ১৫ মে ২০১৭, ২১:০১

বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলার আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি হলেন প্রধান আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল। ঢাকার নবাবপুর থেকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। এ নিয়ে পাঁচ আসামির মধ্যে আটক হলেন তিন জন।

গত ৬ মে এক তরুণী মামলা করার পাঁচদিন পর ১১ মে রাতে সিলেট থেকে প্রধান আসামি সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফকে গ্রেপ্তার করে পুলিশ। এরই মধ্যে তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

দুই আসামিকে গ্রেপ্তারের চার দিন পর সোমবার সন্ধ্যায় আটক হলেন বিল্লাল। এখনও মামলার দ্বিতীয় আসামি নাঈম আশরাফ এবং সাফাতের দেহরক্ষী আবুল কালাম আযাদ এখনও পলাতক।

গত ২৮ মার্চ বনানীর রেইন ট্রি হোটেলে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে দুই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়েছে মামলায়।

ভুক্তভোগী এক তরুণী জানান, রাতভর আটকে রেখে নির্যাতনের এই ছবি তোলেন সাফাতের গাড়িচালক বিল্লাল। আর এই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হতে থাকে ক্রমাগত।

ভুক্তভোগী একজন তরুণী গণমাধ্যমকে জানান, ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়ার কথা বলে তাদেরকে আবার আপত্তিকর সম্পর্কে জড়ানোর জন্য চাপ দেয়া হচ্ছিল। এ কারণেই হুমকির মুখে তারা মামলা করার সিদ্ধান্ত নেন।

ঢাকাটাইমস/১৫মে/এএ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত