মানিকগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৭, ১৩:৫৩

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মানিকগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করেন।

মিছিলটি শহিদ রফিক সড়কের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী গোলাম মহীউদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন সাধারণ সম্পাদক আব্দুস সালাম, আওয়ামী লীগ নেতা বাদরুল ইসলাম খান বাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন ও সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শিকদারসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি গোলাম মহীউদ্দীন বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অধিকাংশ সদস্যকে হত্যা করা হয়। বিদেশে অবস্থানের কারণে ঘাতকদের হাত থেকে বেঁচে যান জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা। এরপর ১৯৮১ সালের আজকের দিনে আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে ফিরে আসেন।’ তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ভিশন টোয়েন্টি ওয়ান বাস্তবায়ন করতে পারে বঙ্গবন্ধুর হাতে গড়া একমাত্র ছাত্রলীগ। এই ভিশন বাস্তবায়ন করতে সারাদেশের ছাত্রলীগসহ মানিকগঞ্জের ছাত্রলীগের নেতাকর্মীদের এক যোগে কাজ করতে হবে।’

এদিকে শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মানিকগঞ্জের সাতটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা বর্নাঢ্য আনন্দ মিছিল করেছে।

ঢাকাটাইমস/১৭মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত