সিরাজদিখানে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০১৭, ২১:২৭

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে টেটা ও গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে (চরাঞ্চল) এলাকায় থেমে থেমে দুপুর ১টা পর্যন্ত সংঘর্ষ চলে। তবে অতিরিক্ত পুলিশ মোতায়েন ফলে বর্তমানে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে গুলিবিদ্ধ হওয়া আকবর নগর গ্রামের সুজনকে নারায়ণগঞ্জের খানপুর এলাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া টেটাবিদ্ধ মানিক, মোহাম্মদ আলী ও মজিবর মণ্ডলকে ঢাকা মেডিকেল ও মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। মজিবর ঢাকা  জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব জাজিরা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে মোনতাজ ও মোক্তার হোসেন গ্রুপ এবং প্রতিপক্ষ হাজী সামেদ আলী, কাশেম নেতা ও খালেক মাদবর গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছে। তাদের দুই গ্রুপের মধ্যে মাঝে মাঝে সংঘর্ষ বাঁধে। বুধবার সকাল ৮টার দিকে মোনতাজকে সামেদ আলী গ্রুপের লোকেরা অপহরণ করার চেষ্টা চালায়। এ সময় মোনতাজ ও মোক্তারের লোকজন খবর পেয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এক পর্যায় দুই পক্ষের ৪-৫শ লোক দেশীয় অস্ত্র টেটা, রামদা ও দেশীয় আগ্নেয়াস্ত্র নিয়ে একে অপরের প্রতি হামলা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়ারদৌস হাসান জানান, দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এসময় একজন আহত হয়। টেটা ও গুলিবিদ্ধের তথ্য জানা নাই। অতিরিক্ত ফোর্স মোতায়েন আছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত