রায়পুরায় সংঘর্ষ: গুলিবিদ্ধ একজনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ১৮:১৪
ফাইল ছবি

নরসিংদী রায়পুরার বাঁশগাড়ীরচরে পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষে মোস্তফা নামে একজন গুলিবিদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মোস্তফা বাঁশগাড়ীরচরের বালুয়াকান্দী গ্রামের মোতালিব মিয়ার পুত্র। তার লাশ রবিবার রাতের মধ্যে গ্রামের বাড়িতে পৌঁছানোর কথা রয়েছে।

এদিকে পুলিশের নিকট থেকে ছিনিয়ে নেয়া রুপ মিয়া, আজিজুল, জাকির ও হাবিবুর নামে এই চারজন এখনো গ্রেপ্তার করা যায়নি।

আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় এসআই মো. রইজুল আলম একটি মামলা করেছেন। এই মামলায় আসামি করা হয়েছে কমবেশি সহস্রাধিক লোককে। এই মামলায় নাম উল্লেখ করা হয়েছে ২৩ জনের।

ছিনতাইকৃত আসামি ও তাদের সহযোগীদের গ্রেপ্তারের জন্য এলাকায় ব্যাপক পুলিশি অভিযান শুরু হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার জানান, তিন দিন যাবত তিনি রায়পুরার বাঁশগাড়ীতে অবস্থান করছেন। তার সাথে রয়েছে তিন শতাধিক পুলিশ। তারা বাঁশগাড়ীর বিভিন্ন গ্রামে ছড়িয়ে রয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ওসি আজহার জানান, যে কোনভাবেই তাদের গ্রেপ্তার করা হবে।

এদিকে এলাকার লোকজন জানিয়েছে, গত শনিবার চেয়ারম্যান সিরাজুল হক সরকারের লোকজন আছরের নামাজের পর মির্জারচর ও পাড়াতলী ইউনিয়নের মেঘনা নদী দিয়ে বাঁশগাড়ী তাদের নিজ এলাকায় উঠে যায়। পরে রাতে সাদেক সরকারের লোকজন নিলক্ষা ও চরমধুয়া দিয়ে বাঁশগাড়ীতে প্রবেশের চেষ্টা করলে সিরাজুল হকের লোকজন এলাকা ছেড়ে পূর্ববর্তী অবস্থানে ফিরে যায়। তবে তাদের মধ্যে কোন প্রকার সংঘর্ষ বা হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশী অভিযানের মুখে সাদেক সরকারের লোকজন এলাকা  ছেড়ে পার্শ্ববতী ইউনিয়ন নিলক্ষা ও চরমধুয়ায় আশ্রয় নিয়েছে।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত