মেধাবী প্রতিবন্ধী খায়রুলের পাশে এমপি রুহুল

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ২১:৩৬

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাংগা গ্রামের অদম্য মেধাবী প্রতিবন্ধী খায়রুল ইসলামের বাড়িতে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন আওয়ামী লীগের উপদেষ্টা, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম  রুহুল হক এমপি। রবিবার দুপুর ১২টায় এমপি রুহুল হক তার বাড়িতে যান।

এসময় তিনি প্রতিবন্ধী খায়রুলের সার্বিক খোঁজ-খবর নেন। তার সাথে ছিলেন- প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, বড়দল ইউপি চেয়ারম্যান আলীম মোল্যা, দরগাহপুর ইউপি চেয়ারম্যান মিয়ারাজ হোসেন, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংক কুমার মণ্ডল, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, আওয়ামী লীগের আব্দুল হান্নান মন্টু সরদার প্রমুখ।

ডা. আফম  রুহুল হকের মত একজন তার বাড়িতে আসায় প্রতিবন্ধী খায়রুল আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, আমার একটি সরকারি চাকরি হলে অনেক উপকার হবে। আমি সমাজের কারোর বোঝা হয়ে বেঁচে থাকতে চাই না।

উত্তরে এমপি সাহেব বলেন, অতি দ্রুত সময়ের মধ্যে বিভিন্ন সরকারি নিয়োগে প্রতিবন্ধী কোটায় আবেদন করতে বলেন। তিনি যথাসাধ্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

প্রতিবন্ধী খায়রুলের মত একজন অদম্য মেধাবীকে লালন-পালন করায় এলাকাবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন ডা. আফম রুহুল হক। সেই সাথে খায়রুলের মাকেও ধন্যবাদ জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত