নিখোঁজের একদিন পর গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১২:০৮

নাটোরের সিংড়া এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কলম-পুন্ডরী গ্রামের মাঠ থেকে রবিবার গভীর রাতে তার লাশ ‍উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আগের দিন শনিবার রাতে মহিষমারী গ্রাম থেকে ওই গৃহবধূ নিখোঁজ হয় বলে জানিয়েছে নিহতের পরিবার।

নিহত গৃহবধূর নাম শাপলা। তিনি একই উপজেলার চামারী ইউনিয়নের গুটিয়া গ্রামের প্রবাসী হোসেন আলীর স্ত্রী ও মহিষমারী গ্রামের কৃষক আব্দুল জব্বার মন্ডলের মেয়ে।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুজ্জামান ঢাকাটাইমসকে জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি।        

নিহত গৃহবধূর বড় ভাই নুরুল ইসলাম বলেন, ‘শনিবার রাত ১২টারে পর বাবার বাড়ি মহিষমারী থেকে তার বোন নিখোঁজ হয়। তখন থেকে তাকে খোঁজাখুঁজি করছি। পরে রবিবার রাতে লোকজনের মাধ্যমে তার লাশের সন্ধান পাই।

নুরুল ইসলাম অভিযোগ করেন, প্রায় ১১বছর আগে তার ছোট বোনের বিয়ে হয়। বোনের স্বামী বিদেশে থাকায় শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করত।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঢকাটাইমসকে জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত