তুরাগ নদী থেকে যুবকের লাশ উদ্ধার, আটক ১

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৬:৫৫
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। তার নাম শাহাবুদ্দিন (২৫) বলে জানা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় টঙ্গী বাজার হাজীর মাজার সংলগ্ন তুরাগ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহত শাহাবুদ্দিনের সহকর্মী ফারুককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল সোমবার রাত অনুমানিক ১টায় বালু বহনকৃত লঞ্চের ছাদে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহাবুদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয় সহকর্মী ফারুকের। এর এক পর্যায়ে শাহাবুদ্দিনকে মারধরের পর ধাক্কা মেরে নদীতে ফেলে দেয় ফারুক। সকালে নদীতে শাহাবুদ্দিনের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত শাহাবুদ্দিন বরগুনা জেলার সোনাতলা গ্রামের আবু হানিফের ছেলে। সে তুরাগ নদীতে বালু বহনকৃত লঞ্চের ইঞ্জিন মিস্ত্রি হিসেবে কাজ করত।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফারুক নামের একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত