বগুড়ায় জিয়ার মৃত্যু বার্ষিকীতে বিএনপির হাতাহাতি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৯:৪২

বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যু বার্ষিকীর আলোচনা সভায় বিএনপির দুই নেতা ও তাদের সমর্থকদের মধ্যে বাকবিত-ার জেরে হাতাহাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকালে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় দলের সভাপতি ও সাধারণ সম্পাদক মধ্যে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শহীদ জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে জিয়াউর রহমানের জীবনী নিয়ে আলোচনা করেন জেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মো. শোকরানা, জিয়া পরিষদের জেলা সভাপতি অধ্যাপক ডাক্তার মওদুদ হোসেন আলমগীর পাভেল, মহিলা দলের সভাপতি লাভলী রহমান।

সভা শেষে ইফতার মাহফিলের স্থান নির্ধারণ করা নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ের দুই নেতার সমর্থকরা চরম উত্তেজিত হয়ে ওঠেন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

তবে হাতাহাতির ঘটনা এড়িয়ে গিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বলেন, আলোচনা সভাশেষে ইফতার মাহফিলের স্থান নির্ধারণের জন্য অনেকেই নাজগার্ডেনের কথা বলে। আমি নাজগার্ডেন বাদে অন্যকোন স্থান নির্ধারণ করা যায় কিনা সেই প্রস্তাব দিতেই সাবেক জেলা যুবদলের সেক্রেটারি ফারুকুল ইসলাম ফারুকসহ অন্যান্য কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠে।

বিষয়টি জানান জন্য জেলা বিএনপির সভাপতি বিপি সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা চেষ্টা করে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত