টঙ্গীতে বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ২০:২৪

গাজীপুরের টঙ্গীতে বিদেশি পিস্তল ও গুলিসহ রাজিব চৌধুরী বাপ্পি (৩২) নামে চিহ্নিত এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

সোমবার রাত সাড়ে ১১টায় টঙ্গীর পূর্ব আরিচপুর (ভুইয়াপাড়া) শাহী জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি নোয়াখালীর সোনাইমুড়ির নোয়াগাঁও গ্রামের আব্দুল মালেকের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাপ্পি জানান, অস্ত্রটি তার নিজের এবং এই অস্ত্রের বৈধতা সম্পর্কে তিনি কোনো সন্তোষজনক উত্তর দিতে পারেননি।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মেজর ইশতিয়াক আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল টঙ্গীর পূর্ব আরিচপুর (ভুইয়াপাড়া) শাহী জামে মসজিদ এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে রাজিব চৌধুরী বাপ্পিকে অস্ত্র, ম্যাগাজিন ও গুলিসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

আসামি বাপ্পি টঙ্গীর চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তিনি ও তার দল টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপকর্ম ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

রাজীব চৌধুরী বাপ্পি টঙ্গী এলাকার চিহ্নিত সন্ত্রাসী সজীব চৌধুরী পাপ্পুর বড় ভাই। দীর্ঘদিন ধরে দুই সহোদর মিলে টঙ্গী এলাকায় বড় বড় অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের নিয়ন্ত্রণ করে আসছে। টঙ্গী এলাকা থেকে অস্ত্রের মুখে চাঁদাবাজিসহ মানুষকে জিম্মি করে রাখার মতো সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত এই দুই সহোদর। বর্তমানে সজীব চৌধুরী পাপ্পু গ্রেপ্তার এড়াতে গা ঢাকা দিয়েছেন।

উদ্ধারকৃত অস্ত্র, গোলাবারুদ এবং গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

(ঢাকাটাইমস/৩০মে/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত