পাকুন্দিয়ায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মানববন্ধন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০১৭, ১৯:১৯

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে শনিবার শান্তিপূর্ণ মানববন্ধন পালন করা হয়েছে। বেসরকারি সংস্থা পিপুল ডেভলাপমেন্ট প্রসেস পিডিপির উদ্যোগে উপজেলা গেইটের সামনে কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

এতে পাকুন্দিয়া ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো. ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আরমানের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন- পিডিপির চেয়ারম্যান ও বিজয় টিভির জেলা প্রতিনিধি আনম তানভীর হায়দার ভূঁইয়া, পাকুন্দিয়া মহিলা কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ, হাজী জাফর আলী কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীন, ঢাকাস্থ পাকুন্দিয়া যুব ফোরামের সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ, আনন্দ মোটরসের পরিচালক আমির উদ্দিন, ঈশাখা ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক সাইফুল হক শিপন, অনার্স এন্ড মাস্টার্স স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি আলমগীর হোসেন জনি, অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সহ-সভাপতি আবু হানিফ, উপদেষ্টা হোসাইন মোহাম্মদ ফরহাদ, শেখ রাছেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মাহবুব আজাদ তন্ময় প্রমুখ।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার লোকজন একাত্মতা ঘোষণা করে মানববন্ধনে অংশগ্রহণ করেন। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে উপস্থিত লোকজন কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়ক অবরোধ করে অবস্থান নেয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন পল্লী বিদ্যুত সমিতির ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।

(ঢাকাটাইমস/৩জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত