এতিমদের নিয়ে খোলা মাঠে ইউএনও’র ইফতার

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৭, ২১:৪৭

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথের উদারতায় দেড় শতাধিক এতিম শিশু ও সুবিধাবঞ্চিত বয়স্কা নারী উন্নতমানের খাবার দিয়ে ইফতার করার সুযোগ পেল। বুধবার উপজেলার চরফরাদি ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে গাংধোয়ারচর প্রতিবন্ধী স্কুল ও বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের খোলা মাঠে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রায় দেড় শতাধিক এতিম প্রতিবন্ধী ও বয়স্ক নারী উন্নতমানের খাবার ও বিশুদ্ধ পানি দিয়ে ইফতার গ্রহণ করার সুযোগ পায়। সমাজের সুবিধাবঞ্চিতদের জন্য ইউএন’র এমন উদারতায় স্থানীয় বাসিন্দারা মুগ্ধ। চরফরাদি ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিন বলেন, কর্মব্যস্ত থাকার পরও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের প্রতি ইউএনও অন্নপূর্ণা দেবনাথের এমন উদারতা চরফরাদিবাসি দীর্ঘদিন মনে রাখবে।

ইফতার অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর আল নাসীফ বলেন, এটা ভিন্ন একটা অভিজ্ঞতা। সুবিধাবঞ্চিত এসব নারী ও শিশুকে মনে ক্ষণিকের জন্য প্রশান্তি এনে দেয়ার জন্য স্যারকে (ইউএনও) ধন্যবাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ জানান, পাকুন্দিয়ায় যোগদানের পর গাংধোয়ারচর গ্রামে সমাজের সুবিধাবঞ্চিত এতিম-প্রতিবন্ধী ও বয়স্ক পুনর্বাসন প্রতিষ্ঠান থাকার বিষয়ে অবগত হই। এরপর থেকেই ইচ্ছে জাগে প্রতিষ্ঠানটি পরিদর্শন করার। রমজান মাসের কথা চিন্তে করেই তাদের ইফতার করানো হয়। এজন্য সার্বিকভাবে সহযোগিতা করার জন্য চরফরাদি ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিনকে ধন্যবাদ জানান তিনি।

(ঢাকাটাইমস/৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত