টাঙ্গাইল সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৭, ১৬:০৮

টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচজন।

শুক্রবার সকালে সখীপুর এবং কালিহাতী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইলের সখীপুরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সিএনজির আরও পাঁচ যাত্রী আহত হন। শুক্রবার সকালে উপজেলার কচুয়া পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলেয়া আক্তার (৩৫) বাসাইল উপজেলার ময়থার চালা এলাকার আল আমীনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সখীপুর থেকে আলেয়া সিএনজিযোগে বড়চওনা যাচ্ছিলেন। এ সময় কচুয়া পুকুরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে  ঘটনাস্থলেই আলেয়া নিহত হন। এ সময় দুই সিএনজিতে থাকা পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সখীপুর থানার ওসি মাকছুদুল আলম নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন।

এদিকে কালিহাতীতে পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার সকালে  উপজেলার সল্লায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কিবরিয়া (৩২) উপজেলার সল্লা ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত কাশেম মিঞার ছেলে।

প্রত্যক্ষদর্শী এবং পারিবারিক সূত্রে জানা যায়, কিবরিয়া সকাল সাড়ে ১০টার দিকে কালিহাতী উপজেলার সল্লায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি পিকআপের তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

(ঢাকাটাইমস/০৯জুন/আরকে/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত