অনৈতিক কাজের প্রতিবাদ করায় এমবিএর ছাত্রকে পিটুনি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৭, ২১:৪৭

অনৈতিক কাজের প্রতিবাদ করায় কে এম সাদ্দাম নামে এমবিএর এক ছাত্রকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটেছে বুধবার উপজেলার ইচাইল গ্রামে। সাদ্দামকে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে সাদ্দামের মামা মো. শরাফ উদ্দিন মির্জাপুর থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, আসামিরা দীর্ঘদিন ধরে এলাকায় নানা অপরাধ ও অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এর প্রতিবাদ করায় আসামি রফিকুল ইসলাম ও তার সহযোগী নাজমুল, সজিব, নূরুলসহ ৬-৭ জন মিলে সন্ত্রাসী কায়দায় সাদ্দামকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। আহত সাদ্দামকে গুরুতর অবস্থায় জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আসামিরা নানা অপরাধের সঙ্গে জড়িত বলে শুক্রবার বিকালে আহত সাদ্দাম ও তার মামা মির্জাপুর ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মো. শহীদুল্লাহ জানান। এছাড়াও সাদ্দাম সন্ত্রাসীদের হুমকিতে গত বছরের অক্টোবরে মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন বলে শহীদুল্লাহ উল্লেখ করেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মুন্সী হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত সাদ্দামকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৯জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত