সালমানের জীবনে নতুন নারী মৌনী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ১৭:২২

সালমান খানের কি আইবুড়ো নাম ঘুচবে এবার? উলিয়া ভান্তুরের সঙ্গে ঘোরাঘুরি করলেন, দেশ বিদেশ সফরসঙ্গী হলেন, কিন্তু বন্ধুত্ব বাড়িতেই থেকে গেল। দোরগোড়ায় প্রেম এল না! কালই এমন একটা ঘটনা ঘটল যে, বলিউডে এখনই ফিসফিসানি শুরু হয়ে গিয়েছে।


গতকালই টিউবলাইট ছবির প্রোমোশনের জন্য সালমান খান গোটা টিম নিয়ে হাজির হয়েছিলেন কপিল শর্মা শো-তে। সলমনের ভাই সোহেল খানও ছিলেন সঙ্গে। নাগিন সিরিয়ালের মৌনী রায়কে কে না চেনে? মৌনীও সালমানের মস্ত বড় ফ্যান, সেটাও তাঁর হাবেভাবেই কারওর বুঝতে অসুবিধে হয়নি। আরও বড় ব্যাপার, বিগ বস-এ কাজ করতে করতে সালমানের খুব কাছাকাছি চলে এসেছেন মৌনী। অনেকের মতে, খুব ঈর্ষণীয় দূরত্বে  এসেছেন মৌনী যাতে খুব কাছের বন্ধুদেরও চক্ষুশূল হয়েছেন তিনি। কিন্তু এ সবই শোনা কথা, চোখে যা দেখা গেল তাতে ব্যাপারটা জলেন মতো স্পষ্ট হয়ে গেল।


সালমান যেমনটা করে থাকেন সব প্রোমোশনে, একটু-আধটু নেচে মাতিয়ে দেন দর্শককে। পাশে দাঁড়ানো মৌনীকে বললেন তাঁর সঙ্গে পা মেলাতে। লজ্জায় গুটিয়ে গিয়ে মৌনী ইশারায় জানালেন, না। কিন্তু সেকথা জানিয়ে এক পা পিছিয়ে গিয়েছিলেন তিনি, দেখতেই পাননি সেই মুহূর্তে সালমানও দাঁড়িয়েছেন পেছনে। সালমানের সঙ্গে ধাক্কা, আর সামলাতে না পেরেই প্রায় পড়ে যেতে যেতে...তখখুনি ঘটে গেল ঘটনাটা। মৌনী রায় আর সালমানের দূরত্ব এতটাই কমে গেল যে, প্রায় চুম্বনোদ্যত মৌনীর সামনে সালমানের ভ্যাবাচ্যাকা মুখ.... সিনেমায় যেমন হয়, আর কি! সালমান এখনও কিছু বলেননি। মৌনতা সম্মতির লক্ষণ।

ঢাকাটাইমস/১৪জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত