গৌরনদী থানার এসআই প্রত্যাহার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ২১:১৫
ফাইল ছবি

বরিশালে গৌরনদীতে সৈয়দ চুন্নু নামে এক সৌদী প্রবাসীর ওপরে পুলিশের সোর্সের হামলা অভিযোগে মামলা না নেওয়া ও ভয়ভীতি দেখিয়ে হ্যান্ডকাফ পরানোর অভিযোগে থানার উপ-পরিদর্শক (এসআই) মাজাহারুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার বিকেলে জেলা পুলিশ সুপারের এক আদেশে তাকে প্রত্যাহার করা হয়। এদিকে পুলিশের সোর্স লতিফ বেপারীকে সৌদি প্রবাসীর দায়ের করা মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়- জেলা পুুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম (গৌরনদী সার্কেলের) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ কবির ঘটনাস্থল উপজেলার দক্ষিণ গোবর্দ্ধন গ্রামে তদন্তে যান। এ সময়ে সৌদি প্রবাসী সৈয়দ চুন্নুর হাতে বিনা অপরাধে হ্যান্ডকাফ পরানো ও তাকে মাদক মামলায় আসামি করার ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পান। তার প্রেক্ষিতে এসআই মাজাহারুল ইসলামকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

বরিশাল জেলা পুলিশ সুপার এস.এম আকতারুজ্জামান জানান- এসআই মাজাহারুল ইসলামের বিরুদ্ধে সৌদী প্রবাসীকে হয়রানি করার অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া পুলিশের সোর্স হিসেবে পরিচয়দান কারী লতিফ বেপারীকে আশ্রয় প্রশ্রয় দেওয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অভিযোগ তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমকে (গৌরনদী সার্কেলের) প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, চাঁদা না দেয়ায় সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার পুলিশের সোর্স লতিফ বেপারীসহ ৭-৮ জন সৌদি প্রবাসী সৈয়দ চুন্নুর ওপর হামলা চালিয়ে বেধড়কভাবে পিটিয়ে সঙ্গে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এর আগে লতিফসহ এসআই মাজাহারুল ইসলাম ভয়ভিতি দেখিয়ে তার হাতে হ্যান্ডকাফ পরিয়েছিলেন বলে জানা যায়।

(ঢাকাটাইমস/১৪জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত