স্বপ্ন পূরণ হচ্ছে বোল্টের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৭, ১৬:০৫

স্প্রিন্টার হিসেবে তাঁর কোনও স্বপ্নই আর অপূর্ণ নেই। কিন্তু ট্র্যাকের বাইরে একটা স্বপ্ন আছে বোল্টের, যা এখনও পূরণ হয়নি। সেটা হল, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে কোনও ফুটবল ম্যাচে নামা। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে সুস্থ হয়ে উঠলে ২ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে যে সুযোগ আসবে বোল্টের সামনে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড লেজেন্ডস বনাম বার্সেলোনা লেজেন্ডস ম্যাচে অংশ নেওয়ার জন্য ইউনাইটেডের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে বোল্টকে। এখন বোল্টের সামনে একটাই চ্যালেঞ্জ সময় মতো সুস্থ হয়ে ওঠা। জানা গেছে, ইউনাইটেড দলে থাকবেন অ্যান্ডি কোল, এডউইন ফান ডার সার, পল স্কোলস, ডোয়াইট ইয়র্ক, ফিল নেভিলরা। বার্সেলোনা দলে দেখা যেতে পারে এরিক আবিদাল, ঘিওর্ঘে পপেস্কুদের।

একই সঙ্গে ফুটবল মাঠে নামার আরও একটা সুযোগ আসছে বোল্টের সামনে। ইংল্যান্ডের দ্বিতীয় ডিভিশনের বার্টন অ্যালবিয়ন দলের পক্ষ থেকে বোল্টকে ট্রায়ালে আসার অনুরোধ করা হবে। ক্লাবের চেয়ারম্যান বেন রবিনসন বলেছেন,‘বোল্ট অসাধারণ অ্যাথলিট। ও যদি চায় আমরা অবশ্যই ওকে ট্রায়ালে ডাকতে পারি।’

ট্রায়ালে বোল্ট যোগ দেবেন কি না, সেটা এখনও ঠিক হয়নি। তবে এটা নিশ্চিত, সুস্থ হয়ে গেলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে দেখা যাবে তাঁকে। তিনি যে ‘রেড ডেভিলস’এর বিশাল ভক্ত, সেটা বার বার জানিয়েছেন কিংবদন্তি স্প্রিন্টার। এমনকী এও বলেছেন, তিনি পেশাদার ফুটবলে নিজেকে দেখতে চান। এ বছরের শুরুতেই বোল্ট বলেছিলেন,‘আমি যদি ভাল করে ট্রেনিং করি আর সময় দিই তবে মনে হয় ফুটবলটাও খারাপ খেলব না।’

এ বার তাঁর সামনে সুযোগ এসেছে ‘থিয়েটার অব ড্রিমস’-এ একবারের জন্য হলেও ইউনাইটেড জার্সি পরে মাঠে নামার। এর আগে ক্লাবের তরফে বোল্টকে নানা সময় স্মারক জার্সি উপহার দেওয়া হয়েছে। যে জার্সির পিঠে একশো মিটারে তাঁর সেরা সময় নম্বর হিসেবে লেখা রয়েছে। এ বার দেখার, ২ সেপ্টেম্বর মাঠে নামলে, কোন নম্বরের জার্সি পরে নামেন বোল্ট।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :