ফেসবুকে ৫৬টি অ্যাকাউন্ট মিমির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৭, ১৫:০৪

কলকাতা বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। রূপালী পর্দার পাশাপাশি সোশ্যাল জগতেও ব্যাপক জনপ্রিয় মিষ্টি এ নায়িকা। ফেসবুক ছাড়াও ট্যুইটার ও ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। এসব জগতেও তার ভক্তের সংখ্যা কম নয়। তাইতো নায়িকার নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে বসে আছেন অনেকেই।

ভারতীয় পত্রিকার খবর অনুযায়ী, মিমির নামে ৫৬টি অ্যাকাউন্ট রয়েছে ফেসবুকে। তবে তিনি মাত্র একটি অ্যাকাউন্টই ব্যবহার করেন এবং নিয়মিত তাতে আপডেটও দেন। তাহলে বাকি ৫৫টি অ্যাকাউন্ট কার? উত্তর হচ্ছে, এগুলো সবই ফেক অ্যাকাউন্ট। কে বা কারা নায়িকার ছবি ও নাম ব্যবহার করে অ্যাকাউন্ট খুলে বসে আছে এবং তাতে বিভিন্ন জিনিস শেয়ারও করছে।

শুধু ফেসবুক নয়, বিভিন্ন সময়ে নানা কারণেই সংবাদের শিরোনামে থাকেন মিমি। কখনো বা নতুন সম্পর্ক নিয়ে, কখনো বা বিচ্ছেদ। আবার কখনো ভালো কোনো সিনেমায় নজরকাড়া অভিনয়ের জন্য। এই যেমন, নতুন সিনেমা ‘ধনঞ্জয়’তে সম্পূর্ণ ভিন্ন এক ভূমিকায় দেখা গেছে নায়িকাকে।

সিনেমায় আসার আগে মডেলিং করতেন মিমি চক্রবর্তী। ‘চ্যাম্পিয়ন’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। ওই সিনেমায় একটি গৌণ চরিত্রে অভিনয় করেন নায়িকা। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাপি বাড়ি যা’ সিনেমায় প্রথম নায়িকা হিসাবে অভিনয় করেন তিনি। মিমি অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘বোঝেনা সে বোঝেনা, ‘প্রলয়’, ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘গল্প হলেও সত্যি’ এবং ‘যোদ্ধা-দ্যা ওয়ারিয়র’ অন্যতম।

ঢাকাটাইমস/২৮আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :