‘সরকারকে বিব্রত করতে বিএনপি মিথ্যাচার চালিয়ে যাচ্ছে’

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ১৩:০৭

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াতের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল তাদের নেতাকর্মীদের গুম করা হয়েছে। পরবর্তীতে দেখা গেছে, তারা জঙ্গি খাতায় নাম লিখিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে লিপ্ত ছিল। সুতরাং কে গুম হয়েছে, কে জঙ্গি খাতায় নাম লিখিয়েছে, নাকি তারা স্বেচ্ছায় আত্মগোপন করেছে- তা পুনঃতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

তিনি বলেন, অতীতে অনেকেই নিখোঁজ হওয়ার দুই-তিন মাস পর ফিরে এসেছে আবার অনেকে জঙ্গি সংগঠনের সাথে নাম লিখিয়েছে- তাই বিএনপির অভিযোগ ভিত্তিহীন ও সরকারকে বিব্রত করার জন্য তাদের নিয়মিত মিথ্যাচারের একটি অংশ।

বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে অসহায় ও দুস্থদের মাঝে চেক বিতরণের আগে ‘রাষ্ট্র ক্ষমতা দখলকারীরায় কল্যাণ পার্টির মহাসচিবকে গুম করেছে’ খালেদা জিয়ার এমন বিবৃতি প্রসঙ্গে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

‘বিএনপির সহস্রাধিক নেতাকর্মীকে গুম ও খুন করা হয়েছে’ মির্জা ফখরুল ইসলামের এমন অভিযোগে হানিফ বলেন, জিয়াউর রহমানের অবৈধ হাতে তৈরি করা দলের নেতাদের রাষ্ট্র ক্ষমতা দখলের অভিযোগ আর কাউকে দেয়ার যৌক্তিকতা নেই। এটা তাদের মুখে মানায় না। নিজেরা অবৈধ দখলদার বলেই আওয়ামী লীগের বিরুদ্ধে তাদের এ ধরনের মন্তব্য আসছে।

‘ঈদের পরে বিএনপির আন্দোলনে নামার হুমকি’ প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির আন্দোলন বাংলাদেশের জনগণ দেখেছে। পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে, সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণের সমর্থন পাওয়া যায় না তা বিএনপি বহুবার প্রমাণ করেছে। ভবিষ্যতেও যদি তারা সন্ত্রাসী নাশকতা কর্মকাণ্ডে জড়ায় অতীতে জনগণ যেভাবে প্রতিহত করেছে, ভবিষ্যতেও প্রতিহত করবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিন্টু, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষারসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

অসুস্থ তাঁতীদল নেতা রেজাউল করিমকে দেখতে গেলেন কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ

শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের কর্মসূচি

জাপাকে বিক্রি করে নেতাকর্মীদের ক্রীতদাস বানানোর চেষ্টা হয়েছে: কাজী মামুন

আ.লীগই ষড়যন্ত্র করে: সালাম

দেশে গণতন্ত্র, আইনের শাসন এবং মানবাধিকারের কিছুই অবশিষ্ট নেই: জামায়াত

ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল

বিএনপির আরও পাঁচ নেতা বহিষ্কার

ইসরায়েলি লবির সঙ্গে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি: হাছান মাহমুদ

ডোনাল্ড লু'র আগমনে সরকার ভীত: ববি হাজ্জাজ

গণতন্ত্রের আস্থার মূল জায়গা ধ্বংস করে ফেলা হয়েছে: গয়েশ্বর

এই বিভাগের সব খবর

শিরোনাম :