রিয়াল-বার্সার ড্রয়ের রাত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৭, ০৯:১৭ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ০৯:১৬

লা লিগায় গেল রাতটা ‘ড্র-ময়’ কেটেছে স্পেনের দুই জনপ্রিয় ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের। দিনের প্রথম ম্যাচে ঘরের মাঠে সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মেসি-রাকিটিসরা। দ্বিতীয় ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের মাঠে গোলশূন্য ড্র করল রিয়াল মাদ্রিদ।

এই নিয়ে এবারের লিগে চতুর্থ ড্র করলো গতবারের চ্যাম্পিয়ন রিয়াল। মাঝে দুটি ম্যাচে হেরেছেও তারা। অপরদিকে চলতি মৌসুমে লিগে এই প্রথম টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল বার্সেলোনা। গত সপ্তাহে ভালেন্সিয়ার মাঠে ১-১ গোলে ড্র করেছিল ভালভার্দের দল।

সেল্টার বিপক্ষে বার্সার পক্ষে গোল দুটি করেছেন যথাক্রমে লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ। লা লিগার এই মৌসুমে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতার (মেসি) এটি ১৩তম গোল। আর সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে আর্জেন্টাইন ফরোয়ার্ডের গোল হলো ১৭টি।

এমন ড্রয়ের পর লা লিগার পয়েন্ট টেবিলের হিসেব দাঁড়াল, ১৪ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে এক ম্যাচ কম খেলা ভালেন্সিয়া। ১৪ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। ১৪ ম্যাচে ৮ জয় ও ৪ ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ রিয়াল। সমান পয়েন্ট নিয়ে পাঁচে আছে সেভিয়া।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :