ঢাকা টাইমসের ১২ বছরে পদার্পণে বাংলাদেশ ন্যাপের শুভেচ্ছা 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২৪, ১৪:৪১

আত্মপ্রকাশের ১১ বছর পেরিয়ে দ্বাদশ বর্ষে পদার্পণে ঢাকা টাইমসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, “একটি দেশের মূল চালিকা শক্তি একটি অবাধ ও সঠিক তথ্য। দেশের জনগণের কাছে যদি সঠিক তথ্য পৌঁছায়, তাহলে দেশ অবশ্যই সামনের দিকে এগিয়ে যাবে। অন্যদিকে ভুল তথ্য যদি জনগণের কাছে পৌঁছে কিংবা গুজব রটে যায়, সেটি বিভ্রান্তি ছড়িয়ে নানা বিশৃঙ্খলা সৃষ্টি করে। এক্ষেত্রে অনলাইন গণমাধ্যম ঢাকা টাইমস সঠিক তথ্য প্রকাশের কাজটি দায়িত্বের সঙ্গে করে যাচ্ছে।”

মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় প্রতিষ্ঠানটির সম্পাদকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “বাংলাদেশের মতো রাষ্ট্রে গণমাধ্যম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সাধারণ মানুষ এসব গণমাধ্যম থেকে খবর পড়ে থাকে। আর সেই খবরের ওপর ভিত্তি করে তারা তাদের মতামত তৈরি করে থাকে।”

তারা বলেন, “ঢাকা টাইমস দীর্ঘদিন ধরে গণমানুষের তথ্যের চাহিদার সঙ্গে শিক্ষার চাহিদা, বিনোদন চাহিদাসহ আরও নানা চাহিদা পূরণের চেষ্টা অব্যাহত রেখেছে। সাধারণ মানুষের চাহিদা পূরণ করাই সব গণমাধ্যমের কাজ। প্রতিষ্ঠাবার্ষিকীতে আশা করি, ঢাকা টাইমস যেভাবে ইতোপূর্বে মানুষের তথ্যের চাহিদা পূরণ করেছে, আগামীতেও আরও জোরাল ভূমিকা রাখবে।”

নেতারা বলেন, “দেশের বৃহৎ স্বার্থে ঢাকা টাইমস দায়িত্বশীলতার পরিচয় দিয়ে পথ চলছে। আগামী দিনে ঢাকা টাইমস আরও জনপ্রিয় গণমাধ্যম হিসেবে প্রতিষ্ঠা পাবে বলে আশা করি।”

নেতৃদ্বয় সম্পাদক, প্রকাশক, সাংবাদিক, কর্মী ও অগণিত পাঠকসহ ঢাকা টাইমস পরিবারের প্রতি শুভেচ্ছা জানিয়ে আরও বলেন, “ঢাকা টাইমস বস্তুনিষ্ঠ সংবাদ প্রদানে অগ্রণী ভূমিকা পালনের মধ্য দিয়ে পাঠকের কাছে বিশ্বস্ত, নির্ভরযোগ্য ও জনপ্রিয় নিউজ পোর্টালে পরিণত হয়েছে। তারা সে ধারা অব্যাহত রাখবে বলে আশা করি।”

(ঢাকাটাইমস/১৪মে/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

তারেক রহমানের আগে আপনার বিচার হয়ে যায় কি না প্রস্তুত থাকেন, প্রধানমন্ত্রীকে রিজভী 

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা দেখতে যাবেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের 

সমাজ পরিবর্তনে যোগ্য নেতৃত্ব তৈরির বিকল্প নেই: মাওলানা রফিক

সাদা চামড়ার লোকটি কে আমরা তা জানতে চাই: মান্না

এই সরকার ক্ষমতায় থাকলে বিএনপির অস্তিত্ব রাখবে না: মির্জা আব্বাস

সরকার ও মালিকদের চাপে দেশে স্বাধীন সাংবাদিকতা নেই: রিজভী

বিএনপি নেতা দুলু হাসপাতালে ভর্তি

ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় ছাত্রদলের ৬ নির্দেশনা

জনগণ গভীর শঙ্কা-ভয় ও শিহরণের মধ্যে বাস করছে: মির্জা ফখরুল

উপজেলা নির্বাচনে অংশগ্রহণ: বিএনপি থেকে ২১৭ নেতা বহিষ্কার

এই বিভাগের সব খবর

শিরোনাম :