‘ঢাকা অ্যাটাক’ পরিচালকের ‘ত্যাগী’ বন্ধু সৌদ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৭, ১২:৪৯ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ১২:৪১
বামে পরিচালক দীপংকর দীপন এবং ডানে বদরুল আনাম সৌদ

গত ২০ অক্টোবর দেশজুড়ে মুক্তি পেয়েছিল দীপংকর দীপন পরিচালিত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’। দেশের সবকটি সিনেমা হল মোটামুটি কাঁপিয়ে দিয়েছিল আরিফিন শুভ ও মাহিয়া মাহি অভিনীত যৌথ প্রযোজনার এ ছবিটি। দেশ জয় করে পরে ইউরোপের দেশগুলোতেও খুব ভালো ব্যবসা করেছে ‘ঢাকা অ্যাটাক’।

কিন্তু জানেন কি? ওই ২০ অক্টোবরেই মুক্তি পাওয়ার কথা ছিল তারকাবহুল আরেকটি ছবি ‘গহীন বালুচর’র। কিন্তু একই তারিখে ছবি মুক্তি দিলে বন্ধু দীপংকর দীপনের ছবির ব্যবসায় সমস্যা হতে পারে ভেবে নিজের ছবির মুক্তি পিছিয়ে দিয়েছিলেন ‘গহীন বালুচর’র নির্মাতা বদরুল আনাম সৌদ। মুক্ত বিশ্বকোষে দেয়া ‘গহীন বালুচর’ ছবির তথ্য থেকে এমনটাই জানা গেছে।

সেখানে ছবির পরিচালক ও প্রযোজক বদরুল আনাম সৌদের একটা বক্তব্য রয়েছে। ওই বক্তব্যে তিনি বলেন, ‘দীপনের ছবিটি খুব ভালো ব্যবসা করছে। আমি যদি তার ১৫টা হল দখল করে নিই, বন্ধুর (দীপঙ্কর দীপন) জন্য বিষয়টি কষ্টকর হয়। তার ব্যবসার মধ্যে আমার ছবিটি ঢোকানোও বুদ্ধিমানের কাজ হবে না। আমরা দুজনই তো ছোট পর্দায় কাজ করেছি। দুজনেরই প্রথম ছবি। তাই আমার ছবিটি পিছিয়ে দিলাম।’

উল্লেখ্য, গত ২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল ‘গহীন বালুচর’ ছবির। পরে তারিখ পিছিয়ে আগামী ২৯ ডিসেম্বর মুক্তির দিন ঠিক করা হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন, রুনা খান, জিতু আহসান, শাহাদাৎ হোসেনসহ আরো অনেকে।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :