ল্যাপটপ কিনলে জেনফোন ফ্রি!

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:৫২ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:২৪

‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগানে শুরু হওয়া টেক শহর ডট কম ল্যাপটপ মেলা ২০১৭ তে বসেছে নানান অফারের পসরা। আর জমজমাট এ আয়োজন উপলক্ষে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসুস আরওজি, আসুস ল্যাপটপ, রাপু, হান্টকি এবং গ্লোডেন ফিল্ড ও দিচ্ছে ধামাকা সব অফার। থাকছে

পণ্য ভেদে মূল্য ছাড় এবং আকর্ণীয় উপহার।

আসুস ব্র্যান্ডের স্টলগুলোতে প্রতিদিন তিন জন করে ভাগ্যবান ক্রেতার হাতে র‌্যাফেল ড্র এর মাধ্যমে তুলে দেওয়া হচ্ছে একটি করে আসুস জেন ফোন। মেলার দ্বিতীয় দিনেও বিজয়ীদের হাতে জেন ফোন তুলে দেয় গ্লোবাল ব্র্যান্ড এর ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার।

এছাড়াও প্রতিটি ক্রয়ের উপর বিভিন্ন হারে মূল্য ছাড় তো থাকছেই। এর পাশাপাশি বাড়তি পাওনা হিসেবে আসুস ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে সুদৃশ্য ট্রাভেল ব্যাগ, জ্যাকেট এবং হুডির মত উপহার সামগ্রী।

মেলায় আগত বিপুল দর্শনার্থীদের জন্য রাপু দিচ্ছে প্রতিটি পণ্যে মূল্য ছাড় সাথে থাকছে একটি এক্সক্লুইসিভ টি শার্ট । হান্টকি তাদের একটি কুইজ প্রতিযোগিতার মাধ্যমে তাদের ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে একটি করে গিফট বক্স। গ্লোডেন ফিল্ড তাদের অত্যধুনিক, সুদৃশ্য এবং গুণগত মান সম্পন্ন পণ্য সামগ্রীতে দিচ্ছে বিশেষ মূল্য ছাড়।

মেলার এসব লোভোনীয় অফার এবং উপহার গুলো লুফে নিতে ক্রমাগত মেলায় ভিড় করছে আগ্রহী ক্রেতাগণ।

ল্যাপটপ মেলা শেষ হচ্ছে আজ রাত আটটায়।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :