যোগ্য পাত্র পাচ্ছেন না প্রিয়াংকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ডিসেম্বর ২০১৭, ১২:৩৯ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৭, ১১:০৬

তার সময়ের এবং পরের অনেক অভিনেত্রীই বিয়ে করে সংসারী হয়েছেন। পাশাপাশি তারা অভিনয়ও চালিয়ে যাচ্ছেন পুরোদমে। কেউ কেউ আবার সন্তানের মাও হয়েছেন। এই তালিকায় আছে কারিনা কাপুর খান, বিদ্যা বালান ও আনুশকা শর্মাসহ আরো অনেক নাম। কিন্তু তিনি বিয়ের নাম নিচ্ছেন না। বলছি, বলিউডের সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়ার কথা।

জীবনের ৩৫টি বসন্ত ইতিমধ্যেই পার করে ফেলেছেন এই অভিনেত্রী। কাজেই, কবে বিয়ে করছেন- এমন প্রশ্নের মুখোমুখি তাকে হরহামেশাই হতে হয়। কিন্তু মেলে না কোনো সদুত্তর। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়াংকা। সেখানেও তাকে হতে হয়েছে একই প্রশ্নের মুখোমুখি।

তবে এবার মুখ খুলেছেন নায়িকা। বলেছেন, ‘বিয়ে কখনও পরিকল্পনা করে হয় না। নিজের জন্য তো আগে সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি সঠিক ব্যক্তি খুঁজে পাই তখনই বিয়ে করব। এখনও পর্যন্ত বিয়ের জন্য সঠিক কাউকে খুঁজে পাইনি।’ নায়িকার কথাতেই পরিষ্কার, সহসাই বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি।

২০০৪ সালে ‘আন্দাজ’ ছবির মাধ্যমে বলিউডের রাস্তায় পথচলা শুরু ২০০০ সালে বিশ্বসুন্দরীর খেতাব জেতা এই নায়িকার। ১৩ বছরের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন ‘অ্যাইতরাজ’, ‘ডন’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’ ও ‘বাজিরাও মাস্তানি’র মতো ব্যবসাসফল সব সিনেমা। ২০০৮ সালে ‘ফ্যাশন’ ছবির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া ২০১৬ সালে ভারত সরকার তাকে দেয় ‘পদ্মশ্রী’ পুরস্কার।

বলিউডের পাশাপাশি সফলতার সঙ্গে প্রিয়াংকা কাজ করছেন হলিউডের ছবিতেও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র জন্য তিনি দুইবার পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতেছেন। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ এর জন্যও হয়েছেন প্রশংসিত। এছাড়াও বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামি’র মতো বড় বড় সব আসর মাতাতেও দেখা গেছে ভারত সুন্দরীকে।

ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :