‘দেশের সম্ভাবনাকে নস্যাতের ষড়যন্ত্রে নেমেছেন ড. কামাল’

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ২০:৩১ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১৯:৫৭

চক্রান্তকারীদের সঙ্গে হাত মিলিয়ে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দেশের সম্ভাবনাকে নস্যাৎ করার ষড়যন্ত্রে নেমেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, মুক্তিযুদ্ধের কথা বলে ড. কামাল হোসেন বিভিন্ন সময়ে মইন উদ্দিন, ফখরুদ্দিন ও যুদ্ধাপরাধীদের সঙ্গে মিলে দেশবিরোধী চক্রান্ত করে গেছেন। আবারো এরা সক্রিয় হয়েছে। কামাল হোসেনের মতো এসব বর্ণচোরাদের চক্রান্ত থেকে সবাইকে সতর্ক ও সাবধান থাকতে হবে।

রবিবার জেলার বোচাগঞ্জে সহষপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত দ্বিতল ভবন ও বিদ্যুৎ সংযোগ উদ্বোধনের পর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের কথা বলেন, অথচ যুদ্ধাপরাধীদের বিচারের সময় একদিনও ট্রাইব্যুনালে যাননি। দুর্নীতিবাজ তারেক রহমান যখন বিএনপির ভারপ্রাপ্ত প্রধান হলেন- কামাল হোসেন বললেন, এ বিষয়ে তার বক্তব্য নেই- জনগণ বিচার করবে। তার মতো আরো কিছু বর্ণচোরা মানুষ দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রের জাল বুনতে চাচ্ছে। এদের কাছ থেকে সতর্ক থাকতে হবে।

উন্নয়নের ধারাবাহিকতায় আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, এই দেশের ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, গণতন্ত্র ও সংবিধান, সাংবিধানিক ধারাবাহিকতা ও আইনের শাসন সবই আওয়ামী লীগের অবদান। দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পন, জনগণের কর্মক্ষমতা বৃদ্ধি, শিক্ষা ও স্বাস্থ্য খাতের অভূতপূর্ব উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ সবই আওয়ামী লীগের অর্জন। আগে মানুষ বিদ্যুৎ আর সারের জন্য হাহাকার করত। এখন ঘরে ঘরে বিদ্যুৎ, কৃষকের হাতের নাগালে সার। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষায় আবারো আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

অধ্যাপক আ. মাসুম সরকারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক আফছার আলী প্রমুখ।

ঢাকাটাইমস/১১মার্চ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

অসুস্থ তাঁতীদল নেতা রেজাউল করিমকে দেখতে গেলেন কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ

শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের কর্মসূচি

জাপাকে বিক্রি করে নেতাকর্মীদের ক্রীতদাস বানানোর চেষ্টা হয়েছে: কাজী মামুন

আ.লীগই ষড়যন্ত্র করে: সালাম

দেশে গণতন্ত্র, আইনের শাসন এবং মানবাধিকারের কিছুই অবশিষ্ট নেই: জামায়াত

ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল

বিএনপির আরও পাঁচ নেতা বহিষ্কার

ইসরায়েলি লবির সঙ্গে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি: হাছান মাহমুদ

ডোনাল্ড লু'র আগমনে সরকার ভীত: ববি হাজ্জাজ

গণতন্ত্রের আস্থার মূল জায়গা ধ্বংস করে ফেলা হয়েছে: গয়েশ্বর

এই বিভাগের সব খবর

শিরোনাম :