সাভারে আ.লীগ নেতা হত্যায় আরো এক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১৭:১৫

সাভারের চাঞ্চল্যকর পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ হত্যার ঘটনায় সুজাত আলী নামে আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত গভীর রাতে সাভারের রেডিওকলোনি এলাকা থেকে তাকে থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪। এর আগে একই মামলায় আরো চার আসামিকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর অধিনায়ক মেজর শিবলী সাদিক জানান, সাভার মডেল থানার চাঞ্চল্যকর আব্দুল মজিদ হত্যা মামলা বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক ছিলেন। পরে গতরাতে সাভারের রেডিওকলোনি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সুজাতকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, সুজাত জিজ্ঞাসাবাদে আ.লীগ নেতা আব্দুল মজিদকে হত্যার কথা স্বীকার করেছেন। আইনগত প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে থাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন। ব্যবহৃত অস্ত্রসহ মানিক নামে আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে একই মামলায়  পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হলো।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :