অপূর্ব-তিশার ‘ভালোবাসা তুই’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৯, ০৯:৩৮

নাট্য জগতের জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। জুুটি বেঁধে তারা বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। সবগুলোই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। তাদের প্রায় প্রতিটি নাটকের গল্পেই দেখা গেছে সুন্দর একেকটা প্রেমের কাহিনি। তারই ধারাবাহিকতায় আবারও একটি প্রেমের গল্প নিয়ে হাজির হচ্ছেন অপূর্ব ও তিশা।

দুই তারকার এবারের প্রেমের গল্পটির নাম ‘ভালোবাসা তুই’। এটি পরিচালনা করেছেন এসআর মজুমদার। ব্রাত্য রায়ের গল্পে এর চিত্রনাট্যও তিনি লিখেছেন। ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। এখানে তিশা অভিনয় করেছেন একটি শাড়ির দোকানের সেলস গার্লের চরিত্রে আর অপূর্ব সেই দোকানেরই ক্রেতা।

নাটকের কাহিনি সম্পর্কে নির্মাতা এসআর মজুমদার জানান, গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লড়াইয়ের। যিনি গ্রাম থেকে ঢাকায় পালিয়ে এসে জীবনের দায়ে পড়াশুনার পাশাপাশি সেলসগার্লের কাজ করেন। টিকতে না পেরে ফিরে যান গ্রামে। যুদ্ধ শেষে বিজয়ের বেশে আবার ফিরে আসেন শহরে, যেখানে অপেক্ষায় তার প্রেমিক অপূর্ব।

তানজিন তিশা বলেন, ‘নাটকের গল্পটা যতটা প্রেমের, ততোধিক বিদ্রোহের। যেখানে একটা বার্তা আছে। বার্তাটি হলো, নিজের যুদ্ধটা আসলে নিজেকেই করতে হয়। এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি।’

নাটকের বিভিন্ন চরিত্রে অপূর্ব-তিশা ছাড়াও আছেন আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী ও সাব্বির চৌধুরী। এটি প্রযোজনা করেছে সিএমভি। তারা জানায়, ডিসেম্বর মাসে বিশেষ এই নাটকটি বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার করা হবে। একইদিনে মুক্তি পাবে সিএমভির ইউটিউব চ্যানেলেও।

ঢাকাটাইমস/২৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :