ঢাকাটাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকি: ভৈরবে প্রতিবাদ সভা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ২২:০৫

দৈনিক ‘ঢাকা টাইমস’, অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকিতে কিশোরগঞ্জের ভৈরবে প্রতিবাদ সভা হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ভৈরব প্রেসক্লাবে এ সভা হয়।

ঢাকাটাইমসের প্রতিনিধি রাজীবুল হাসানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির ভৈরব শাখার সভাপতি, দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক।

সভায় উপস্থিত সাংবাদিকরা তাদের বক্তব্যে সম্পাদক আরিফুর রহমান দোলনকে হত্যার হুমকির তীব্র নিন্দা জানান।

তথ্য-প্রযুক্তির মাধ্যমে সরকার দ্রুত এ ঘটনায় জড়িতদের খোঁজে বের করে আইনের আইনের আওতায় আনার দাবি জানান দৈনিক আজকালের খবরের প্রতিনিধি কাজী আব্দুল্লাহ আল মাছুম।

দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি আক্তারুজ্জামান বলেন, যারা সাংবাদিকদের প্রাণনাশের হুমকি দেয় তারা দেশের সকল সাংবাদিকের শত্রু। তাদের বিরুদ্ধে সকল সংবাদকর্মীর সোচ্চার হওয়া দরকার।

দৈনিক আমাদের সময় ও এসএ টিভির প্রতিনিধি খাইরুল আলম সবুজ বলেন, আরিফুর রহমান দোলন শুধু একজন দক্ষ সম্পাদক নন, তিনি একজন নির্ভীক সংবাদকর্মী হিসেবেও বেশ পরিচিতি।

ভৈরব রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আলাল উদ্দিন বলেন, এ ধরনের ঘটনা যেন অন্য কোন সাংবাদিকের সাথে না ঘটে, সেজন্য সকলকে একত্রিতভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ সাংবাদিক সমিতির ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা বলেন, আরিফুর রহমান দোলন একজন নির্ভীক সাংবাদিক। তার প্রতি এ ধরনের হুমকি সকল সাংবাদিকের প্রতি হুমকিস্বরূপ। দোলন ভাই যদি প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভবিষ্যতে কঠোর কর্মসূচি দেন, তাহলে ভৈরবের সাংবাদিকরা সবসময় পাশে থাকবে।

ভৈরব সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিনিধি আসাদুজ্জান ফারুক বলেন, এ ধরনের ঘটনার সম্মুখীন সংবাদকর্মীদের প্রায়শ পড়তে হয়। তবে সংবাদকর্মীদের উপর প্রাণনাশের হুমকি ঘটনা সাংবাদিকতায় জগতের জন্য অভিশাপ। সেজন্য দেশের সকল সাংবাদিককে এ ধরনের ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলার আহবান জানান তিনি।

এছাড়াও প্রতিবাদ সভায় বক্তব্য দেন- দৈনিক যায়যায় দিন ও বাংলা ভিশন প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, দৈনিক কালের কন্ঠ ও বৈশাখী টিভির প্রতিনিধি আদিল উদ্দিন, চ্যানেল২৪ এর প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা, গাজী টিভির প্রতিনিধি এমএ হালিম, দৈনিক বর্তমানের প্রতিনিধি আব্দুর রউফ, দৈনিক রাজনীতির প্রতিনিধি সজীব আহমেদ, দৈনিক পূর্বকণ্ঠ ব্যবস্থাপনা সম্পাদক মিলাদ হোসেন অপু, দৈনিক গ্রামীণ দর্পন প্রতিনিধি ওয়াসিম, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি জামাল মিয়া, দৈনিক পূর্বকণ্ঠ প্রতিনিধি আফসার হোসেন তুর্য, সাপ্তাহিক দৃশ্যপটের নির্বাহী সম্পাদক নাজির আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :