সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৫৭ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:২৯

দীর্ঘদিন ধরে প্রেমের গুঞ্জন চলছিল কলকাতার নামি পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। খুব শিগগির তারা বিয়ে করতে চলেছেন- এমন গুঞ্জনই ছিল দুই বাংলার বাতাসে। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হচ্ছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই বাংলার দুই তারকা।

ভারতের ‘এই সময়’ পত্রিকার প্রতিবেদনে দাবি করা হয়েছে, আজ শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে সৃজিত ও মিথিলার। পাত্র-পাত্রী দুজনই নাকি এই খবরটি নিশ্চিত করেছেন। বিয়ে উপলক্ষে ইতোমধ্যে কলকাতায় অবস্থান করছে মিথিলার পরিবার। দেশ থেকে তারা নিয়ে গেছেন দুই কেজি ওজনের চারটি ইলিশ মাছ।

বিয়ে প্রসঙ্গে ‘এই সময়’-এর প্রতিবেদনে বলা হয়েছে, ‘আজ সন্ধ্যায় সৃজিত ও মিথিলার রেজিস্ট্রি বিয়ে হবে। বেশ কিছুদিন পরে বেশ বড় করে বিয়ের আয়োজন করা হবে।’ এর আগে ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে বলা হয়েছিল, সৃজিত-মিথিলা বিয়ের পিঁড়িতে বসবেন ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি।

চলতি বছরের এপ্রিলে খুড়তুতো ভাই গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতায় গিয়ে পরিচয় হয়েছিল সৃজিত-মিথিলার। সেই পরিচয় থেকে প্রেম। সৃজিতের সঙ্গে সে সময় পুরো কলকাতা ঘুরে দেখেছেন মিথিলা। পরিচালকের জন্মদিনের ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়ে কেকও কেটেছেন।

এরপর গেল দুর্গা পূজায় একসঙ্গে কলকাতার বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন সৃজিত-মিথিলা। তাদের একসঙ্গে দেখা যায় কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালেও। এছাড়া ঢাকায় অনুষ্ঠিত ফোক ফেস্টেও তারা একসঙ্গেই এসেছিলেন। সবশেষ তাদের একসঙ্গে দেখা যায় ঢাকায় আড়ংয়ের একটি পাঞ্জাবির শোরুমে।

প্রায় আট মাসের চেনা-জানা দুই বাংলার দুই তারকা। এবার এক হতে চলেছে তাদের চার হাত। খবর সত্যি হলে সৃজিত-মিথিলা দুজনেরই এটি হবে দ্বিতীয় বিয়ে। মিথিলা ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন গায়ক ও অভিনেতা তাহসানকে। ২০১৭ সালে তাদের ডিভোর্স হয়। তবে সৃজিতের প্রথম বিয়ে সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :