দুবাইতে একসঙ্গে হলিডে কাটাচ্ছেন হার্দিক-নাতাসা!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:০১

চোটের কারণে আপাতত বাইশ গজ থেকে লম্বা ছুটিতে তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ চলাকালীন ওয়াংখেড়েতে হাজির ছিলেন সতীর্থদের চিয়ার আপ করতে। সেখানেই হার্দিক পান্ডিয়া জানিয়ে দেন রিহ্যাবে খুব দ্রুত সাড়া দিচ্ছেন তিনি, খুব শীঘ্রই মাঠে দেখা যাবে তাঁকে। তবে ব্যাট-বল হাতে অ্যাকশনে না থাকলেও ব্যক্তিগত জীবনে কিন্তু শিরোনামেই রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার।

সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাসা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ভারতীয় দলের ফ্ল্যামবয়েন্ট এই ক্রিকেটার। সূত্রের খবর তেমনটাই। সম্প্রতি বেশ কয়েক জায়গায় একসঙ্গে ক্যামেরায় ধরাও পড়েছেন হার্দিক-নাতাসা। ইন্টারনেটে ভাইরালও হয়েছে সেই সব ছবি। নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে অনুরাগীদের পরিচয় না করালেও হার্দিক-নাতাসার বিষয়টি নাকি জানাজানি হয়ে গিয়েছে পান্ডিয়া ফ্যামিলিতে।

নাতাসার সঙ্গে পরিবারের সদস্যদের পরিচয়ও করিয়ে দিয়েছেন ‘কফি উইথ করণে’র বিতর্কিত চরিত্র। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ার দু’জনের পোস্ট করা ছবি দেখে নেটিজেনরা জল্পনা উসকে দেন, দুবাইয়ে নাকি একইসঙ্গে ছুটি কাটাচ্ছেন হার্দিক-নাতাসা।

জন্মসূত্রে সার্বিয়ান হলেও নাতাসার ক্যারিয়ার কিন্তু মুম্বাই-কেন্দ্রিক। পেশায় মডেল নাতাসা ২০১২ প্রকাশ ঝা’র ছবি ‘সত্যাগ্রহ’ দিয়ে প্রবেশ করেন অভিনয় জগতে। এরপর ২০১৪ বিগ বসের প্রতিযোগিনী হিসেবে আরও বেশি করে প্রচারের আলোয় আসেন এই সার্বিয়ান মডেল। এরপর বলিউডের বেশ কিছু আইটেম নাম্বারের মধ্যে দিয়ে পরিচিতি বাড়তে থাকে নাতাসার। ২০১৮ শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন নাতাসা।

(ঢাকাটাইমস/১৫ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :