দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৯, ১৬:২৭ | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৯, ১৬:০২

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমস২৪কম ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে রংপুরের পীরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ হয়। এই কর্মসূচিতে স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে অংশ নেওয়া লোকজন দোলনকে হুমকি দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই সঙ্গে দেশব্যাপী বিভিন্ন সময় সাংবাদিকদের ওপর হামলা, নির্যাতন ও সহিংসতা বন্ধের দাবি জানান বক্তারা।

ঢাকা টাইমসের পীরগঞ্জ প্রতিনিধি অমিতাব বর্মণের সভাপতিত্বে ও পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি (পুরাতন) ও ভোরের কাগজের পীরগঞ্জ প্রতিনিধি সরদার নুরুন্নবীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন পল্লীটিভির পীরগঞ্জ প্রতিনিধি শিহাবুর রহমান শিহাব।

আরও বক্তব্য দেন ক্রাইম ডিটেকটিভ পত্রিকার প্রতিনিধি মোস্তফা মিয়া, দৈনিক মুক্ত সকালের প্রতিনিধি এমদাদুল হক, দৈনিক প্রত্যাশা প্রতিদিনের প্রতিনিধি আজাদুল ইসলাম, সাপ্তাহিক জয়ভিশন পত্রিকার সম্পাদক ও পীরগঞ্জ প্রেসক্লাবের (পুরাতন) সাধারণ সম্পাদক এ জি এম মাসুদ সরকার, দৈনিক মুক্তজমিন প্রতিনিধি সৈয়দ রায়হান বিপ্লব, দৈনিক আজকের জনগণ প্রতিনিধি আরিফুল ইসলাম, দৈনিক জনসংকেতের পীরগঞ্জ প্রতিনিধি জহুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে হুমকিদাতাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে আবার তাকে ফোন করে টাকা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকাটাইমস সম্পাদক রমনা থানায় দুটি ডায়েরি করেছেন।

ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :