চুয়াডাঙ্গায় সড়কে ডাকাতি, আহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২০, ২২:৪৫

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে ডাকাতি হয়েছে। সোমবার রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যদের অস্ত্রাঘাতে দুই গরু ব্যবসায়ী আহত হন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- নাসির উদ্দীন (৫২) ও আব্দুর রহিম (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন ও পাশ্ববর্তী রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে নিজ গ্রামে ফিরছিল। রাত ৮টার দিকে জেহালা ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের মাঠে পৌঁছালে ৮/১০ জনের সশস্ত্র একটি ডাকাত দল সড়কে ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে। এ সময় ডাকাত সদস্যরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুই গরু ব্যবসায়ীকে।

ডাকাতির কবলে পড়া নাসির উদ্দীন জানান, দামুড়হুদার ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে বেশ কয়েকজন ব্যবসায়ী আলমসাধুযোগে গ্রামে ফিরছিলাম। এরই মধ্যে ডাকাত সদস্যরা আমাদের জিম্মি করে আমার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আমাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) গাজী শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কাউকে আটক করা যায়নি।

(ঢাকাটাইমস/২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :