‘ভয়ে’ শোয়েবের বল খেলতে চাচ্ছিলেন না ল্যাঙ্গার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ১৯:২৮

করোনার আবহে যখন ক্রিকেট থমকে, তখন তাঁর খেলা পুরনো দিনের ভিডিও ভক্তদের উদ্দেশে পোস্ট করে চলেছেন প্রাক্তন অজি অধিনায়ক রিকি পন্টিং।

এর আগে তাঁর ক্যারিয়ারে খেলা সবচেয়ে ভালো স্পেল হিসাবে ফ্লিনটফের একটি ওভার টুইট করেছিলেন পন্টিং। আর এবার তাঁর খেলা সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিও টুইট করলেন পন্টিং। সেই ওভারটি করেছিলেন পাকিস্তানি পেসার শোয়েব আখতার।

টুইটারে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’-এর সেই দুরন্ত গতির স্পেল পোস্ট করেন প্রাক্তন অজি তারকা। শোয়েবের সেই ওভারের প্রতিটি বলই ছিল আগুনে গতির। প্রথম ডেলিভারিটাই মারাত্মক গতিতে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে। প্রাক্তন অজি তারকা সেই দুরন্ত গতিতে ধেয়ে আসা বলের লাইন থেকে কোনোরকমে নিজেকে সরিয়ে নেন।

শোয়েব এগিয়ে এসে পন্টিং-এর দিকে হাত নাড়ান। সেই ওভারেই শোয়েব ঘণ্টায় দেড়শো কিলোমিটার বেগে বল করেন। অফ স্টাম্পের বাইরের সেই বল ছেড়ে দেন পন্টিং। পরের বলটাই ঘণ্টায় ১৪৬ কিলোমিটার বেগে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে।

শোয়েবের সেই দারুণ গতির ওভারের ভিডিও পোস্ট করে পন্টিং লেখেন, ‘আগের দিন আমার জীবনের সেরা স্পেলের কথা বলেছিলাম। আর এবার আমার জীবনের সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিও পোস্ট করলাম। শোয়েবের সেই ওভার যখন সামলাচ্ছিলাম, বিশ্বাস করুন বিপরীত প্রান্তে দাঁড়ানো জাস্টিন ল্যাঙ্গার অনেকটাই দূরে দাঁড়িয়ে ছিল।’

শোয়েবের সেই ওভার যে ল্যাঙ্গার কোনোভাবেই খেলতে চাইছিলেন না, সেটাই বুঝিয়েছেন পন্টিং। পন্টিংয়ের সেই পোস্টের সমর্থনে শোয়েব লেখেন, ‘কেবল রিকি পন্টিংয়ের পক্ষেই এভাবে খেলা সম্ভব। ও সব থেকে সাহসী। জাস্টিন ল্যাঙ্গার কোনোভাবেই নন স্ট্রাইক প্রান্ত থেকে সরতে চাইছিল না।’

(ঢাকাটাইমস/১৫ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :