জাফরুল্লাহর স্ত্রী-ছেলেও করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মে ২০২০, ২১:১৪ | প্রকাশিত : ৩১ মে ২০২০, ২০:০৩
ফাইল ছবি

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর পর তার স্ত্রী শিরিন হক ও ছেলে বারিশও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শিরিন হক ইতিমধ্যে গণস্বাস্থ্য হাসপাতালে চেকআপ শেষে বাসায় ফিরে গেছেন। জাফরুল্লাহ চৌধুরী সেখানে চিকিৎসা নিচ্ছেন।

গণস্বাস্থ্যের পর তারা আইসিডিডিআরবিতে পরীক্ষা করার পরও করোনা পজিটিভ আসে। প্রথমে গত ২৫ মে গণস্বাস্থ্যের পরীক্ষায় মা-ছেলের করোনা পজিটিভ আসে। পরদিন তারা আইসিডিডিআরবিতে নমুনা পরীক্ষা করালে সেখানেও একই ফলাফল আসে।

ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু ঢাকা টাইমসকে রবিবার সন্ধ্যায় বলেন, জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী শিরিন হক সন্ধ্যায় সাতটার দিকে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি হয়েছেন। শারীরিক দুর্বলতা ও হালকা জ্বর আছে তার। আর তার ছেলে বারিশ বাসায় আইসোলেশনে আছেন।

এর আগে গত ২৪ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা পজিটিভ ধরা পড়ে। দেশে করোনার সংক্রমণ শুরুর পর থেকে গণস্বাস্থ্যের উদ্ভাবিত কিটের অনুমোদনের জন্য বেশ দৌড়ঝাঁপ করেন তিনি। এছাড়া জাতীয় প্রেসক্লাবের সামনে এক কর্মসূচিতেও তাকে দেখা গেছে।

কিডনি সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগতে থাকা জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। ইতিমধ্যে দুই দিন তিনি প্লাজমা থেরাপিও নিয়েছেন। তিনি নিয়মিত খাওয়া-দাওয়া করছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/৩১মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত