সুস্থ হলেন করোনা আক্রান্ত ভোলা জেলা জজ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৬:৫৩

করোনা জয় করে নিজ কর্মস্থল ভোলায় ফিরলেন জেলা জজ মাহমুদুল হক। শুক্রবার সকালে তিনি ভোলায় পৌঁছেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ভোলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মো. সানাউল হক।

জানা গেছে, গত ২০ জুন মাহমুদুল হকের করোনা পজেটিভ আসে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ২১ জুন তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়। পরে ঢাকা ইউনিভার্সাল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সাত দিন আইসিইউতে থেকে অবস্থার অবনতি হলে তাকে ওই হাসপাতালের সাধারণ বেডে দেওয়া হয়। ৩০ জুন পুনরায় তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা নেগেটিভ আসে। পরবর্তীতে ৯ জুলাই দ্বিতীয় রিপোর্টটিও নেগেটিভ আসায় চিকিৎসক তাকে করোনামুক্ত ঘোষণা দেয়।

মাহমুদুল হক বলেন, ‘প্রথম যখন করোনার লক্ষণ প্রকাশ পায় তখন আমি ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসা নেই কিন্তু কাশি কোনো মতে ভালো হচ্ছিল না। এরপর শুরু হলো শ্বাসকষ্ট। মহান আল্লাহর রহমতে আর মাননীয় আইন মন্ত্রী মহোদয়, সচিব মহোদয়, শ্রদ্ধেয় বিকাশ স্যারসহ বিচার বিভাগীয় এসোসিয়েশন কর্মকর্তা, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মহোদয়সহ ভোলার সম্মানিত ডিসি, সিভিল সার্জন সিজেএম সানাউল্লাহসহ সকলের ঐকান্তিক প্রচেষ্টায় মাত্র এক ঘন্টার মধ্যে আমাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। এজন্য সংশ্লিষ্ট সকলের নিকট আমি চিরকৃতজ্ঞ থাকব।’

করোনামুক্ত মাহবুবুল হককে শুভেচ্ছা জানানোর সময় আরও উপস্থিত ছিলেন- যুগ্ম জেলা জজ জাকারিয়া, জেলা নাজির আমির হোসেন, কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

ঢাকাটাইমস/১০জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :