কুমিল্লায় প্রতিপক্ষের মারধরে কলেজছাত্রের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ১৭:৪১

কুমিল্লার লাকসামে প্রতিপক্ষের মারধরে সায়েম হোসেন (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। বুধবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে লাকসাম থানায় মামলা করেন সায়েমের মা পারুল বেগম।

নিহত সায়েম হোসেন লাকসামের মুদাফরগঞ্জ উত্তর ইউপির নগরীপাড়া গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে। তিনি চাঁদপুরে একটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের বোনজামাই শরিয়ত উল্লা বাপ্পি জানান, সায়েম নগরীপাড়া গ্রামের একটি বাড়িতে মা ও ছোট ভাইকে নিয়ে থাকতেন। গত শুক্রবার সম্পত্তি নিয়ে এলাকার জসিম পাটোয়ারীর পরিবারের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরদিন দুপুরে জসিম পাটোয়ারীর ছেলে লিংকন পাটোয়ারী লোক পাঠিয়ে সায়েমকে বাড়ির বাইরে ডাকে। এসময় সায়েম না যেতে চাইলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে বাইরে নিয়ে যায় তারা। নিজ বাড়ি থেকে কিছুদুর যাওয়ার পর লিংকন, লিয়ন, লিপনসহ ১৮/২০ জন যুবক সায়েমকে বিনা কারণেই মারধর করে। এরপর পাশের একটি ডোবায় সায়েমকে ফেলে দিয়ে যায় তারা। এসময় গুরুতর আহত সায়েমের চিৎকারে তার স্বজন ও আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়্। সেখান থেকে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আত্মীয়-স্বজনরা জানায়, টিউশনির টাকায় নিজের পড়ার খরচ ও পারিবারিক ব্যয় বহন সায়েম। জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, মামলার আসামিরা পলাতক আছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করছি। আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

ঢাকাটাইমস/১২জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :