নতুন করে ধোনির প্রেমে পড়লেন সাক্ষী!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫১ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৬

নতুন করে স্বামীর প্রেমে পড়লেন সাক্ষী ধোনি। আর সেটা তিনি প্রকাশ না করেও পারলেন না। ১৫ মাস পর মাঠে নেমেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। এর মধ্যে তাঁর জীবনে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। লকডাউনে সবার মতো তিনিও বাড়িতেই দীর্ঘদিন বন্দিদশা কাটিয়েছেন।

রাঁচিতেই ছিলেন ধোনি। পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। এরই মধ্যে কিছুদিন আগে ধোনির একটি ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতে ধোনিকে দেখা গিয়েছিল সাদা চুল ও দাড়িতে। তারপরই ধোনির বয়স বাড়া নিয়ে আফসোস করেছিলেন ভক্তরা। কেউ কেউ আবার বলেছিলেন, এমন সাদা চুল ও দাড়ি নিয়ে কাউকে ক্রিকেট মাঠে মানায় না। তবে সেসব এখন অতীত। সাদা চুল ও দাড়ি উধাও। সেই ধোনির এখনকার লুক দেখে সবাই মুগ্ধ।

সাক্ষী তাঁর স্বামীর প্রতি আবেগ চেপে রাখেননি কখনও। এর আগেও ভিডিওতে দেখা গিয়েছে, সাক্ষী তাঁর স্বামীকে আদর করে ডাকছেন। ধোনি ও সাক্ষীর সম্পর্কের রসায়ন প্রায় সবারই জানা। তবে এবার যেন ৩৯ বছরের ধোনির প্রেমে নতুন করে পড়লেন সাক্ষী। আসলে সিঙ্ঘম লুকসে ধোনিকে দেখে ভক্তরাও অবাক।

নতুন দাড়ি ও চুলের স্টাইলে ধোনিকে একেবারে ভারতের দক্ষিণের নায়কদের মতো দেখাচ্ছে। আর বলা বাহুল্য চেন্নাইয়ের সমর্থকদের কাছে ধোনির এই লুক দারুণ প্রিয় হয়ে উঠেছে। তার থেকেও বড় কথা, লকডাউনের অবসরে ধোনি নিজের চেহারা যেন নতুন করে গড়েছেন। আগের থেকে অনেক বেশি পেশিবহুল চেহারা দেখাচ্ছে ধোনির। আর সেই চেহারা দেখে সমর্থকদের মতো সাক্ষী ধোনিও মুগ্ধ হয়েছেন। ধোনির নতুন লুকের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাক্ষী ধোনি। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘দারুণ হ্যান্ডসাম’।

৪৩৭ দিন পর মাঠে ফিরেও ধোনি যেন আগের মতোই রয়েছেন। সেই একইরকম ধারালো মস্তিষ্ক ও তীক্ষ্ণ দৃষ্টি! একই রকমভাবে ম্যাচ রিডিং করছেন ধোনি। আগের মতোই তাঁর একখানা সিদ্ধান্ত শনিবারও ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। আইপিলের প্রথম ম্যাচেই মুম্বাইকে পাঁচ উইকেটে হারাল চেন্নাই।

(ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :