মসজিদে বিস্ফোরণ: বাঁচানো গেল না সিফাতকেও

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৬ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:২০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম শাহাদাত হোসেন সিফাত।

মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে বিস্ফোরণের ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৪ জনে।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল এই তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ১৮ বছর বয়সী সিফাত স্থানীয় স্কুল থেকে এসএসসি পাস করে কলেজে ভর্তি চেষ্টা করছিল। তার শরীরের ২২ শতাংশ পুড়ে গিয়েছিল। তার বাবা মো. স্বপন শেখ ডেকারেটরের কাজ করতেন। তিন- ভাইয়ের মধ্যে সিফাত দ্বিতীয় ছিল। নারায়ণগঞ্জের তল্লায় পরিবারের সঙ্গে থাকত সিফাত।

এর আগে গত শনিবার (১৯ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। ওই দিন সকালে আব্দুল আজিজ এবং দুপুরে ফরিদ নামে দুজন মারা যান। এই ঘটনায় এখনও দুইজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। তিতাস গ্যাসের পাইপ লাইন থেকে জমে থাকা গ্যাসের কারণে ঘটা এই বিস্ফোরণে মসজিদে নামাজ পড়তে যাওয়া মুসল্লিরা দগ্ধ হন। দগ্ধ মোট ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এর মধ্যে আজ সকাল পর্যন্ত ৩৪ জন মৃত্যুবরণ করেন। এখনো দুইজন দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। বাকি একজন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি গেছেন।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :