নদীতে ঝাঁপ দিয়ে আসামি ধরল পুলিশ

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ১৬:৪৭ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৬:৩৪

বাগেরহাটের মোংলার পশুর নদীতে ঝাঁপ দিয়ে শহীদ হোসেন (৩৮) নামে এক মাদক মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে মোংলা বন্দর পৌরসভা সংলগ্ন সিগন্যাল টাওয়ার এলাকার পশুর নদীতে ঝাঁপ দিয়ে পুলিশ শহীদকে গ্রেপ্তার করে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শহীদ হোসেন জেলার মোংলা পৌরসভার সিগন্যাল টাওয়ার এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী সকালে এই প্রতিবেদককে বলেন, সোমবার রাত ১১টার দিকে মাদক মামলায় পালিয়ে বেড়ানো গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি শহীদ হোসেনের এলাকায় ফেরার খবরে পুলিশ সিগন্যাল টাওয়ার এলাকায় অভিযানে যায়। শহীদ পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেপ্তার এড়াতে পাশে থাকা পশুর নদীতে লাফ দেয়।

এসময় অভিযানে থাকা পুলিশের এসআই অমিত কুমার বিশ্বাসসহ চারজন পুলিশ সদস্য নদীতে লাফ দিয়ে তার পিছু নেয়। অন্ধকারের মধ্যে প্রায় আধা ঘণ্টা সাঁতরে অনেক চেষ্টার পর শহীদকে ধরে তীরে নিয়ে আসেন তারা। নদীর স্রোতে আধা ঘণ্টা সাঁতরে আসামি শহীদ এবং এসআই অমিত বেশ অসুস্থ হয়ে পড়েন।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। তারা এখন পুরোপুরি সুস্থ রয়েছেন। পুলিশ সদস্যরা সাঁতার না জানলে এই আসামিকে ধরা সম্ভব হতো না। গ্রেপ্তারকৃত শহীদ পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে মোংলা থানায় পাঁচটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং একটি নারী ও শিশু নির্যাতনের মামলা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :