‘ধানের শীষের কর্মসূচি বানচালের ষড়যন্ত্র হলে বসে থাকব না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ১৪:৪৪ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২০, ১৪:৩৪

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন বলেছেন, ধানের শীষের কোনো কর্মসূচি বানচালের ষড়যন্ত্র করা হলে আমরা শান্তিপূর্ণভাবে ঘরে বসে থাকব না।

মঙ্গলবার দুপুরে উত্তরার ৯ নং সেক্টরে গণসংযোগ শেষে এই হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। জাহাঙ্গীর বলেন, ধানের শীষের গণজোয়ারে ভয় পেয়ে আওয়ামী লীগ তার গণসংযোগে হামলা করছে।

বিএনপি প্রার্থীর অভিযোগ, পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার সকাল ১০টায় ৫০ নং ওয়ার্ডে গণসংযোগ শুরুর কথা ছিল তার। কিন্তু সেখানে বিএনপি, মহিলা দলসহ স্থানীয় নেতাকর্মীরা জমায়েত হলে তাদের ওপর হামলা হয়।

সংঘর্ষ এড়াতে উত্তরা ১০ নম্বর ও ১১ নম্বর সেক্টরে গণসংযোগ শেষ করে বাংলাদেশ মেডিকেল সংলগ্ন বটতলায় দাঁড়িয়ে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দেন এস এম জাহাঙ্গীর।

নেতাকর্মীদের শান্ত থাকার অনুরোধ জানিয়ে ধানের শীষের প্রার্থী বলেন, ‘আমাদের ৫০ নং ওয়ার্ডে আমাদের গণসংযোগ ছিল। সেখানে আওয়ামী লীগ সন্ত্রাসীরা হামলা করেছে। আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করেছেন। আমি ওই হামলার তীব্র নিন্দা জানাই।’

এ সময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ওমর ফারুক শাফিন, গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম শ্রাবন প্রমুখ তার সঙ্গে ছিলেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :