ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আত্মবিশ্বাসী মিরাজ

খেলা ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২১, ১৬:৫৬ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২১, ১৬:৪৩

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজটি অনুষ্ঠিত হবে বাংলাদেশের মাটিতেই। এদিকে নিষেধাজ্ঞা কাটিয়ে উঠার পর এটিই হবে সাকিব আল হাসানের প্রথম সিরিজ। সবকিছু মিলিয়ে টাইগাররাই এগিয়ে থাকবে বলে বিশ্বাস করেন বাংলাদেশী অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের।

করোনা শুরুর আগে দুইটা সিরিজ খেলেছে বাংলাদেশ। একটা ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে। তার আগে হয়েছে টাইগারদের পাকিস্তান সফর। দুইটা সিরিজেই সাদামাটা ছিল মিরাজের পারফর্ম। সে কথা অকপটেই স্বীকার করেন এই তরুণ অলরাউন্ডার।

আজ অনুশীলন শেষে এক সাক্ষাৎকারে মিরাজ বলেন,‘আমরা অনেকদিন পর একসঙ্গে হয়েছি। মাঠে ফিরতে সবাই মুখিয়ে আছে। বিশেষ করে সাকিব ভাইও দলে ফিরেছেন। হয়ত এক বছর খেলার বাইরে ছিল তবে করোনাভাইরাসের কারণে এই এক বছর আমাদের খেলাও হয়নি যেটা কিনা আমাদের জন্য প্লাস পয়েন্ট ছিল।’

আসন্ন সিরিজ নিয়ে নিজের অনুভূমি প্রকাশ করতে গিয়ে এই তরুণ ক্রিকেটার বলেন, ‘আমার অবশ্যই ভালো অনুভূতি থাকবে। কারণ এখানে যদি ভালো করতে পারি, তাহলে নিজেকে ফেরানোর ভালো একটা সুযোগ পাব। এটাই চেষ্টা করব, নিজের পারফরম্যান্স ভালো করার জন্য এবং দিনশেষে দল যেন ভালো ফল করে।’

দুই দলের সবশেষ টেস্টে ১২ উইকেট নিয়ে বলতে গেলে একাই সফরকারীদের গুঁড়িয়ে দিয়েছিলেন মিরাজ। সেবারই প্রথম স্পিন কোয়ার্টেট নিয়ে খেলেছিল বাংলাদেশ। নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব ফেরায় আবারও সেটির পুনরাবৃত্তির সুযোগ তাদের সামনে।

বাংলাদেশ-উইন্ডিজ মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি চলতি মাসের ২০ তারিখে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ দুটি যথাক্রমে ২২ এবং ২৫ তারিখে অনুষ্ঠিত হবে। এরপর ফেব্রুয়ারির ৩ তারিখে প্রথম এবং ১১ তারিখে দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :