তামিমা আমাকে ডিভোর্স দেয়নি, আবার বললেন রাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২২:০১ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৮
ছবি: সংগৃহীত

তামিমা আমাকে ডিভোর্স দেয়নি। বুধবার রাতে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে লাইভে যুক্ত হয়ে আবার বললেন ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানার প্রথম স্বামী রাকিব হাসান। তিনি এর কিছু প্রমাণও দিয়েছেন। ২০১৮ ও ২০১৯ সালে তামিমার সঙ্গে তোলা কিছু ছবি এই টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষের কাছে দেন তিনি। যেগুলো ওই অনুষ্ঠানেই সম্প্রচার করা হয়।

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা সুলতানাকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। এই বিয়ে নিয়ে চলছে নানা বিতর্ক। অভিযোগ, প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসির হোসেনকে নিয়ে করেছেন তামিমা। বারবার এমনই অভিযোগ করে আসছেন তামিম সুলতানার প্রথম স্বামী রাকিব হাসান।

এরই প্রেক্ষিতে বুধবার বিকালে সংবাদ সম্মেলনে আসেন নাসির হোসেন ও তামিমা সুলতানা। সংবাদ সম্মেলনে তামিমা সুলতানা দাবি করেন, ২০১৬ সালে তিনি ডিভোর্সের জন্য আবেদন করেন। ২০১৭ সালে তা মঞ্জুর হয়। রাকিব হাসান তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করছেন।

এই সংবাদ সম্মেলনের পরই রাকিব হাসান আবার দাবি করলেন যে, তামিমা তাকে ডিভোর্স দেননি।

বেসরকারি টেলিভিশন চ্যানেলে লাইভে যুক্ত হয়ে রাকিব হাসান বলেন, ‘তামিমা যে দাবি করছে সে আমাকে ডিভোর্স দিয়েছে এটা মিথ্যা। গত মার্চে সে সৌদি আরব গিয়ে করোনার কারণে আটকা পড়ে। তার আগে আমার সঙ্গে তার দেখা হয়েছিল। এরপর সৌদি থেকে ফিরেই সে নাসিরকে বিয়ে করেছে। বিয়ে করে ১৪ ফেব্রুয়ারি। আমি জানতে পারি ১৫ ফেব্রুয়ারি।’

তিনি আরো বলেন, ‘আমি আমার ছোট্ট মেয়েকে কোনো উত্তর দিতে পারছি না। সে আমাকে জিজ্ঞাসা করে যে, বাবা ওই লোকটা কে, যে আমার আম্মুর কপালে চুমু খাচ্ছে? আমি চাই এরকম ঘটনা আর কারো ক্ষেত্রে না ঘটুক।’

(ঢাকাটাইমস/২৪ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :