বেগমগঞ্জে আগুনে আট ঘর পুড়ে ছাই, দগ্ধ ১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২১, ১৪:৪৫

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে আগুনে ৮টি বসতঘর পুড়ে গেছে। এসময় দগ্ধ হয়েছেন বেলাল হোসেন নামে এক যুবক। সোমবার রাত দেড়টার দিকে কাদিপুর ৯নং ওয়ার্ডে আনিছার বাড়িতে এিআগুন লাগে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে খাওয়ার পর বাড়ির লোকজন ঘুমিয়ে পড়ে। দেড়টার দিকে হঠাৎ করে বাড়ির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুন দ্রুত পুরো বাড়িতে ছড়িয়ে পড়লে ভয়াবহ রূপ নেয়। বিষয়টি বুঝতে পেরে বাড়ির লোকজন একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে ৮টি বসতঘরের মূল্যবান মালামাল পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুনে লাগার পর ঘরে আটকে পড়া মা’কে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয় বেলাল হোসেন নামে একজন। তাকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :