প্রথমবার একসঙ্গে অঙ্কুশ-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ১২:৫১

টলিউডের বাণিজ্যিক ছবির পরিচালক রাজা চন্দ। তার আগামী অ্যাকশন থ্রিলারে মুখ্য চরিত্রে থাকছেন অঙ্কুশ হাজরা। তার সঙ্গে জুবি বাঁধছেন প্রিয়াঙ্কা সরকার। এই প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন অঙ্কুশ-প্রিয়াঙ্কা। আরও আছেন টোটা রায় চৌধুরী।

তবে ছবির নাম নিয়ে নাকি এখনো চিন্তাভাবনা চলছে। শোনা যাচ্ছে, ছবির সম্ভাব্য না হতে পারে ‘বিক্রম’। সেখানে বিক্রম শিন্ডে চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। তার এবং টোটা রায় চৌধুরীর চরিত্র সমান্তরাল এবং গুরুত্বপূর্ণ। ছবিতে একজন নবাগতা অভিনেত্রীও থাকবেন, যাকে এখনো চূড়ান্ত করা হয়নি।

ছবির গল্প সম্পর্কে পরিচালক রাজা চন্দ জানিয়েছেন, ‘বহু যুগ ধরে চলে আসা কুসংস্কার এখনো সমাজে কীভাবে প্রচলিত রয়েছে, তার বিরুদ্ধে প্রতিবাদ জানায় ছবির নায়ক। সেই বার্তা দিতে এই ছবি।’ তবে কী সেই কুসংস্কার, তা এখনই ভাঙতে চান তিনি। আপাতত নির্মাতা তার প্রথম ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত।

এদিকে, নাম চূড়ান্ত না হওয়া নতুন এই ছবিটি হতে চলেছে পরিচালক রাজা চন্দের সঙ্গে নায়ক অঙ্কুশ হাজরার দ্বিতীয় ছবি। বাণিজ্যিক ঘরানার বাইরে গিয়ে চলতি বছরে ম্যাজিক নামে একটি ভিন্ন গল্পের ছবি নির্মাণ করেন তিনি। সেখানে অভিনয় করেন অঙ্কুশ। সঙ্গে ছিলেন তার প্রেমিকা ঐন্দ্রিলা। সে ছবিতে দর্শক এবং বক্স অফিস- দুয়েরই মন জিতেছেন রাজা।

ঢাকাটাইমস/১৬জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :