করোনা আক্রান্তদের চিকিৎসা সহায়তা দিলেন টুকু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২১, ২০:৩০ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ২০:২৯

করোনা সুরক্ষা সামগ্রী, ওষুধসহ চিকিৎসা সেবা নিয়ে করোনায় আক্রান্তদের পাশে দাঁড়ালেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু।

মঙ্গলবার টাঙ্গাইল জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব করোনা সুরক্ষাসামগ্রী হস্তান্তর করেন। চিকিৎসা সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার, রোগীদের আনা নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থাসহ বেশ কিছু কর্মসূচি পালন করেন।

এ সময়ে সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, ‘দেশ ও জাতির চলমান ভয়াবহ দুঃসময়ে সরকার ও আওয়ামী লীগ জনগণের পাশে নাই। করোনার এই মহা দুর্বিপাকেও তারা এখন লুটপাট ও দুর্নীতি নিয়ে ব্যস্ত। মানুষের এই দুঃসময়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে দলের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এসময় জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার সাইদুল হক ছাদু, সহ

সভাপতি মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক ভিপি, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, সদর থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি সৈয়দ শাহীন, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :