ভারতকে ভালো সূচনা উপহার দিয়ে ফিরলেন রোহিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৮:১১

জাসপ্রিত বুমরা এবং মোহাম্মদ সামির দুর্দান্ত বোলিংয়ে মাত্র ১৮৩ রানেই গুড়িয়ে যায় রুট-বেয়ারস্টোরা। শেষ বিকেলে ব্যাট করে বিনা উইকেটে ২১ রান তুলে সফরকারীরা। ফলে দ্বিতীয় দিনের খেলায় আজ ফের ব্যাট করতে নেমে দলকে ভালো সূচনা উপহার দিয়েছেন দুই ওপনোর রোহিত শর্মা এবং লোকেশ রাহুল। অতপর লাঞ্চের ঠিক আগে সাজঘরে ফিরলেন রোহিত।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১ উইকেটে ৯৭ রান। ব্যক্তিগত ৩৬ রানে ওলে রবিনসনের আউট হয়ে সাজঘরে ফিরেছেন রোহিত শর্মা। এদিকে ৪৮ রানে অপরাজিত রয়েছেন আরেক ওপেনার লোকেশ রাহুল। আর রাহানে এখনো কোনো বল খেলার সুযোগ পাননি।

ট্রেন্ড ব্রিজে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশভুক্ত ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশরা। তবে শুরুতেই উইকেট হারায় স্বাগতিকরা।

বুমরা-শামির তোপে পরে দেড়শো ছাড়ানোর আগেই হারায় ৬ উইকেট। ১৫৫ রানে দলীয় সর্বোচ্চ ৬৪ রানে অধিনায়ক রুট ফিরলে আর বেশি এগোতে পারেনি ইংলিশরা।

শেষের দিকে স্যাম কারানের অপরাজিত ২৭ রানে ১৮৩ রান জমা করতে পারে স্বাগতিকরা। সফরকারীদের হয়ে ৪৬ রান দিয়ে ৪ উেইকেট তুলে নেন বুমরা। ৩ উিইকেট নেন মোহাম্মদ শামি। মোহাম্মদ সিরাজ ও শারদুল ঠাকুর নেন যথাক্রমে ১ ও ২টি উইকেট।

(ঢাকাটাইমস/০৫জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :